Breaking News
Home / Breaking News / কচুয়ার রাগদৈল মধ্যপাড়া শান্তি সংঘ সংঠনের আত্মপ্রকাশ

কচুয়ার রাগদৈল মধ্যপাড়া শান্তি সংঘ সংঠনের আত্মপ্রকাশ

মফিজুল ইসলাম বাবুলঃ
শিক্ষা,শৃংখলা,শান্তি ও ঐক্যবদ্ধ সমাজ গড়ার লক্ষে চাঁদপুরের কচুয়া উপজেলা ১নং সাচার ইউনিয়নের রাগদৈল গ্রামের যুবসমাজের উদ্যোগে ২০১৮ আত্মপ্রকাশ হয়েছে রাগদৈল মধ্যপাড়া শান্তি সংঘ সংগঠন।
সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি রাসেল মাহমুদুল অনিক ও প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক মোঃ মাসুদুর রহমান চৌধুরী জানান, সামাজিকভাবে অন্যায়, অত্যাচার, দুর্নীতি,বাল্যবিবাহ, মাদক ইয়াবার বিরুদ্ধে এবং সমাজে নালিশী বিচারের নামে অমানুষিক নির্যাতন বন্ধ করার জন্য আমাদের এ সংগঠন কাজ করবে।
এছাড়াও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের গরীব মেধাবী শিক্ষার্থীদেরকে উপ-বৃত্তি প্রদান সহ ও অসহায় মানুষদেরকে বিভিন্ন উপায়ে সহযোগিতা করার মুল লক্ষ্য এ সংগঠনের। তাদের এ উদ্দেশ্য বাস্তবায়ন করার লক্ষ্যে সংগঠনটি কয়েকটি পরিষদের কমিটি গঠন করেছে।
যার মধ্যে উপদেষ্টা মন্ডলীর প্রধান সদস্য ইউপি চেয়ারম্যান ওসমান গনী মোল্লা সহ অন্যান্য ৬ জন, শান্তি সংঘের সম্মানিত সদস্য জিএম আতিকুর রহমান সহ ১৮ জন, শান্তি সংঘের নির্বাহী কমিটির সদস্য মোঃ আমিনুল ইসলাম সহ ১৩ জন, শান্তি সংঘের পরিচালনা পরিষদের সদস্যবৃন্দের মধ্যে ডাক্তার বশিরউল্লাহ বেপারী সহ ১৫ জন, শান্তি সংঘের সিনিয়র সদস্য মোঃ আবুল কাশেম মজুমদার সহ ২৫ জন ও শান্তি সংঘের সম্পাদক মন্ডলীর সদস্যবৃন্দ। সংগঠনের নেতৃবৃন্দরা সকলের দোয়া কামনা করছে।

Powered by themekiller.com