Breaking News
Home / Breaking News / আপনাদের উপস্থিতিই প্রমান করে জননেত্রী শেখ হাসিনাকে এবং আমাকে ভালোবাসেন …….……ড. মহীউদ্দীন খান আলমগীর

আপনাদের উপস্থিতিই প্রমান করে জননেত্রী শেখ হাসিনাকে এবং আমাকে ভালোবাসেন …….……ড. মহীউদ্দীন খান আলমগীর

মফিজুল ইসলাম বাবুলঃ
সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ড.মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন- শ্রীরামপুর এলাকার আপনারা যে সব উন্নয়নের দাবী তুলে ধরেছেন তা বাস্তবায়ন করার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত রয়েছে।
আপনাদের উপস্থিতি প্রমান করে যে, আপনারা আমাকে এবং জননেত্রী শেখ হাসিনাকে অনেক ভালোবাসেন। আসন্ন নির্বাচনে আবারো নৌকা প্রতিককে ভোট দিয়ে শেখ হাসিনা সরকারকে জয়যুক্তে করে জনগনের পাশে থাকার জন্য আহবান জানান।
অাজ শনিবার দুপুরে কচুয়া উপজেলা শ্রীরামপুর উচ্চ বিদ্যালয় এর ৪ তলা বিশিষ্ট নতুন একাডেমিক ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে এক বিশাল অভিভাবক সমাবেশে তিনি উপরোক্ত কথা বলেন। বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব মোঃ তাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠান শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন- বিদ্যালয়ের প্রধান শিক্ষক অজিৎ কুমার কর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহজাহান শিশির, প্যানেল চেয়ারম্যান এ্যাডভোকেট হেলাল উদ্দীন, মহীলা ভাইস চেয়ারম্যান সালমা শহীদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, কচুয়া পৌর মেয়র নাজমুল আলম স্বপন,উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি সৈয়দ রবিউল ইসলাম রাসেল ও স্থানীয় ইউপি চেয়ারম্যান আহসান হাবীব জুয়েল।

এছাড়াও বক্তব্য রাখেন- কড়ইয়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট নুরুল ইসলাম, উপজেলা কৃষকলীগের আহবায়ক দেওয়ান ওয়াহীদুর রহমান, ২নং ওয়ার্ডঃ আওয়মীলীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম, স্থানীয় ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক মোঃ জসিম, ছাত্রলীগের সভাপতি জসিম উদ্দীন ও অভিভাবকদের পক্ষ্য থেকে বক্তব্য রাখেন-সাংবাদকি অফাজ উদ্দীন মানিক, প্রমুখ। অনুষ্ঠানটি যৌথ পরিচালনা করেন- স্থানীয় ইউনিয়ন যুবলীগের সভাপতি তারেক শামস মিঠু ও মোঃ ওমর খৈয়াম বাগদাদী (রুমি)। অনুষ্ঠানে বিশেষ সহযোগিতায় ছিলেন- উপজেলা যুবলীগের মহীলা নেত্রী ফারহানা অক্তার।

Powered by themekiller.com