Breaking News
Home / Breaking News / মতলবে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা আটক

মতলবে ভাগ্নিকে ধর্ষণের অভিযোগে মামা আটক

ফারুক হোসেন ::
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় কিশোরীকে (১১) ধর্ষণের অভিযোগে এক কিশোরকে আটক করা হয়েছে।

কিশোরী মেয়েটির বাড়ি মতলব পৌর এলাকায়। সে স্থানীয় একটি বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণিতে পড়ে। অভিযুক্ত কিশোরের বাড়ি মতলব পৌরসভার চরমুকুন্দি গ্রামে। সে স্থানীয় একটি বিদ্যালয়ে দশম শ্রেণিতে পড়ে। কিশোর ও কিশোরী সম্পর্কে মামা-ভাগ্নি।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, ওই কিশোরী গত রোববার তার নানার বাড়িতে বেড়াতে যায়। ওই দিন সন্ধ্যায় কিশোর সাব্বির কিশোরীকে ফুসলিয়ে নানার বাড়ির দু’টি বসতঘরের মাঝখানে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। এ সময় কিশোরীর চিৎকার শুনে আশপাশের লোকজন এগিয়ে এলে ওই কিশোর দৌঁড়ে পালিয়ে যায়।

কিশোরীর স্বজনরা প্রথমে বিষয়টি গোপন রাখার চেষ্টা করে। স্থানীয়ভাবে মীমাংসার চেষ্টা করেও সমঝোতায় পৌঁছাতে পারেনি। পরে মঙ্গলবার রাতে কিশোরীর মা বাদী হয়ে ওই কিশোরকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা করেন।

কিশোরীর মা বলেন, অভিযুক্ত সাব্বির এলাকায় বখাটে হিসেবে পরিচিত। সে আমার মেয়ের ইজ্জত নষ্ট করেছে। এ জন্য থানায় ছেলেটির বিরুদ্ধে মামলা করেছি। তার কঠোর শাস্তি দাবী করছেন।

মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ স্বপন কুমার আইচ বলেন, অভিযান চালিয়ে নিজ বাড়ি থেকে ওই কিশোরকে আটক করে আদালতে হাজির করালে আদালত গাজীপুরস্থ কিশোর সংশোধনাগারে প্রেরণ করেছে।
এছাড়া কিশোরীকে চাঁদপুর সদর হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। সেখানে পরীক্ষা শেষে তাকেও জবানবন্দির জন্য আদালতে পাঠানো হয়।

Powered by themekiller.com