Breaking News
Home / Breaking News / চট্টগ্রাম বার্তা ডটকম’র ১ম বর্ষপূর্তি উদযাপন।

চট্টগ্রাম বার্তা ডটকম’র ১ম বর্ষপূর্তি উদযাপন।

নিজস্ব সংবাদদাতাঃ প্রতি মুহুর্তে চট্টগ্রামের সাথে ‘ শ্লোগান নিয়ে পথযাত্রায় সুপথে চলছে চট্টগ্রাম বার্তা ডটকম। এরই ধারাবাহিকতায় ১ম বর্ষপূর্তি উদযাপন করে ২য় বর্ষে পদার্পন করল।

৫ ই অক্টোবর রোজ জুমাবার চট্টগ্রাম দক্ষিণ জেলার সাতকানিয়া উপজেলার বাণিজ্যিক কেন্দ্র কেরানীহাটে অবস্থিত তাজনোভা ওশান সিটির ২য় তলায় বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি’র দক্ষিণ জেলার কার্যালয়ে সকাল ১০টার দিকে চট্টগ্রাম বার্তা ডটকম এর সম্পাদক ইকবাল মুন্না’র সভাপতিত্বে দৈনিক চট্টগ্রাম পোস্ট ও চাটগাঁর সংবাদ এর সাতকানিয়া প্রতিনিধি মোঃ ইকবাল হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।সর্বপ্রথম পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করে অনুষ্ঠান শুরু করা হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাতকানিয়া পৌরসভার মেয়র, কবি ও লেখক মোহাম্মদ জোবায়ের।

তিনি বলেন, সাংবাদিকদের উচিত লেখনির মধ্যেমে একটা সমাজকে সুন্দর এবং সুদর্শনে রুপান্তর করা। সত্য, নিরপেক্ষ এবং মানবকল্যাণে এগিয়ে এসে লিখালেখি করা। তিনি উপস্থিত সাংবাদিকদের দৃষ্টি আকর্ষণ করে বলেন, সৎ সাংবাদিকরাই পারে দেশের উন্নয়ন সাধন করতে। তিনি আরো বলেন, সকল সাংবাদিকদের উচিত বস্তুনিষ্ঠ ও পাঠকের মান অনুযায়ী সংবাদ পরিবেশন করা। যেহেতু একটা সংবাদের প্রয়োজনীয়তা ও গ্রহণযোগ্যতা থাকে।
উক্ত অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি’র কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল, দৈনিক বিজয় পত্রিকার চট্টগ্রাম বিভাগীয় ব্যুরো প্রধান,দৈনিক বাংলাদেশ সমাচার ও দৈনিক যায়যায় কালের স্টাফ রিপোর্টার মোরশেদুল আলম চৌধুরী, চট্টগ্রাম বার্তা’র উপদেষ্টা ফরহাদুল ইসলাম ( ফরহাদ), বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিঠির সাবেক সহ সাধারণ সম্পাদক রাশেদুল ইসলাম জিসান, ইউনিয়ন ব্যাংক চট্টগ্রাম লোহাগাড়া শাখার ব্যাবস্থাপক আবু মোছা,দৈনিক আলোকিত সকালের চট্টগ্রাম দক্ষিণ জেলা ব্যুরো প্রধান ও বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি’র চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার
সভাপতি শংকর কান্তি দাশ, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি’র চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সেক্রেটারি ও দৈনিক বিজয়ের চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি আবদুল্লাহ আল মামুন, বাংলাদেশ তৃণমূল সাংবাদিক কল্যাণ ও নির্যাতন প্রতিরোধ সোসাইটি’র চট্টগ্রাম দক্ষিণ জেলা শাখার সহ-সভাপতি সিটিজ ক্রাইম টিভির সাতকানিয়া প্রতিনিধি আবুল কাশেম, সাতকানিয়া উপজোলা সভাপতি ও সরেজমিন বার্তার দক্ষিণ জেলা প্রতিনিধি প্রফেসর জিয়াবুল হক,সাতকানিয়া উপজেলা সেক্রেটারি ও দৈনিক সমাচারের চট্টগ্রাম দক্ষিণ জেলা প্রতিনিধি মোহাম্মদ নাছির,চট্টগ্রাম বার্তা ডটকম এর বার্তা সম্পাদক রকি দাশ,চ্যানেল জি-২৪ এর গিয়াস উদ্দিন,দৈনিক বাংলাদেশ সমাচার চন্দনাইশ প্রতিনিধি মোঃ সাদ্দাম, দৈনিক আলোকিত সকাল সাতকানিয়া প্রতিনিধি আবদুল ওয়াহাব,দৈনিক বিজয়ের লোহাগাড়া উপজেলা প্রতিনিধি মো: জিয়াবুল, দৈনিক বাংলাদেশ সমাচার লোহাগাড়া প্রতিনিধি মনজুর আলম,দৈনিক প্রাণের বাংলাদেশ সাতকানিয়া প্রতিনিধি মো:সাজ্জাদ, প্রাণের বাংলাদেশের মো:ইসহাক ও বিশিষ্ট ব্যবসায়ী আলি আকবরসহ আরো অনেকে। অনুষ্ঠানে কেক কেটে চট্টগ্রাম বার্তা ডটকম এর ১ম বর্ষপূর্তি পালন করে ২য় বর্ষে শুভ যাত্রা করলেন।

Powered by themekiller.com