Breaking News
Home / Breaking News / জামালপুরে সিফাত এন্টারপ্রাইজ পরিবহনে আহত ১, সিএজির ব্যাপক ক্ষতি

জামালপুরে সিফাত এন্টারপ্রাইজ পরিবহনে আহত ১, সিএজির ব্যাপক ক্ষতি

নিপুন জাকারিয়া :—

জামালপুর সিফাত পরিবনের একটি গাড়ী ৩১ আগস্ট রাত ১০ ঘটিকার সময় জামালপুর থেকে ঢাকা যাওয়ার পথে জামালপুর-টাংঙ্গাল মহাসড়ের বিনন্দেরপাড়া মোড়ে, রাস্তার অপর পাশে যাত্রী নামানোর জন্য দাড়িয়ে থাকা একটি সিএনজিকে ধাকা দিয়ে চলে যায়। এসময় সিএনজিতে থাকা একটি যাত্রী আহত হয়। এবং সিএনজি সমস্ত যন্ত্রপাতি ভেঙ্গে গিয়ে ব্যাপক ক্ষতি সম্মূখিন হয়।

ঘটনা ঘটার পর, দিগপাইত বাসট্রেনে গেলে, করত্বব্যগত টিকেট মাষ্টার, এবং দিগপাইত না থেমে চলে যাওয় সিফাত পরিবহনের যাত্রীরা জানান, সিফাত পরিবহন কোন দুঘটনা ঘটিয়েছে বিধায়, যাত্রি না নিয়েই চলে গেছে। এ বিষয়ে সিএনজি চালক চান মিয়া জানান- আমার ভাড়া করা সিএনজি, প্রতিদিনের পরিশ্রমে, আমার সংসার চলে। এখন এটা কি দিয়ে ঠিক করবো। আপর দিকে সিফার পরিবহনের সেকান্দর আলী রাতে মুটোফোনে তার গাড়ী, একসিন্ডেন করেছে বলে সিকার করলেও, সকালে কোন অদৃশ্য কারনে, তিনি কিছু জানেন না বলে জানান। গাড়ীটির মালিকের নাম্বারে ফোন করলেও সে ফোন রিসিব করেনি। এ বিষয়ে জেলা শ্রমিক লীগের সভাপতি ও জেলা বাস-মিনিবাস ৮২২ এর সাধারন সম্পাদক মুশিউর রহমান বাবুসহ শ্রমিক লীগ নেতা জুয়েল অবগত আছেন।

স্থানীয়রা জানান- রাস্তা বড় হওয়ার, এবং করোনা দিক বিবেচনা না করেই প্রতিটি গাড়ী নিজেদের খুশি মতো, চলছে, সামাজিক দূরত্বহীন ভাবে চললেও ভাড়া হয়েছে দ্বিগুণ । এতে ড্রাইভারদের যেনো কোন দায় বদ্ধতা নেই। রুগীটি হাসপাতালে ভর্তি রয়েছে। সিএনজিটি সকলের চোখের সামনে দুর্মড়ে চলে যায় সিফাত পরিবহনের গাড়ীটি। অসহায় সিএনজি চালকসহ অসুস্থ রোগীর সঠিক চিকিৎসা চাই, এলাকাবাসী।

Powered by themekiller.com