Breaking News
Home / Breaking News / সহবাসে অসম্মতি, ক্ষোভে স্ত্রীর গলা কাটলেন স্বামী

সহবাসে অসম্মতি, ক্ষোভে স্ত্রীর গলা কাটলেন স্বামী

বিশেষ প্রতিনিধিঃ
সহবাসে অসম্মতি, ভাত বেড়ে না দেয়া ও সন্তানকে মারধর করায় স্ত্রী রাশেদা বেগমকে গলাকেটে হত্যা করেন স্বামী ওমর ফারুক। পুলিশের কাছে হত্যার কথা স্বীকার করেন তিনি।
সোমবার রাতে খাগড়াছড়ির রামগড় উপজেলার মধ্যম বলিপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রাশেদা বেগম একই উপজেলার উত্তর লামকুপাড়ার বাসিন্দা আবু সৈয়দের মেয়ে। ওমর ফারুক বলিপাড়ার প্রবাসী দেলোয়ার হোসেনের ছেলে।
রামগড় সার্কেলের এএসপি সৈয়দ মো. ফরহাদ জানান, আসামির সম্মতিতে আদালতের কাছে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়ার প্রস্তুতি নেয়া হচ্ছে।
পুলিশের কাছে দেয়া স্বীকারোক্তিতে ওমর ফারুক জানান, সোমবার রাতে বাথরুমে যান স্ত্রী রাশেদা বেগম। পরে সেখান থেকে বের হওয়ার সঙ্গে সঙ্গে পেছন থেকে ধারালো দা দিয়ে স্ত্রী ঘাড়ে কোপ দেন তিনি। এতে রাশেদা মাটিতে পড়ে গেলে গলা কেটে হত্যা করেন। পরে দা ধুয়ে ছাগলের ঘরে লুকিয়ে রাখেন।
তিনি আরো জানান, স্ত্রী রাশেদা সবসময় কারণে-অকারণে তার সঙ্গে ঝগড়া করতো। তাকে ভাত বেড়ে দিতো না। একমাত্র ছেলে সন্তানকে মারধর করতো। এছাড়া দীর্ঘদিন ধরে সহবাসে অসম্মতি জানাচ্ছিল। এসব কারণেই রাশেদাকে হত্যার সিদ্ধান্ত নেন ফারুক।
নিহতের বাবা আবু সৈয়দ বলেন, প্রায় তিন বছর আগে ওমর ফারুকের সঙ্গে রাশেদার বিয়ে হয়। ফারুক স্থানীয় সেনাইপুল বাজারের ফল ব্যবসায়ী। তাদের ২০ মাসের একটি ছেলে সন্তান রয়েছে। ছয়-সাত মাস থেকে পারিবারিক বিভিন্ন বিষয় নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। স্ত্রীকে মারধর করায় কয়েক মাস আগে স্থানীয় ইউপি সদস্যের উপস্থিতিতে সালিশও হয়।

Powered by themekiller.com