Breaking News
Home / Uncategorized / জাতীয় স্মাটকার্ড গ্রহন করছেন বাংলার মুখ নিউজের সম্পাদক

জাতীয় স্মাটকার্ড গ্রহন করছেন বাংলার মুখ নিউজের সম্পাদক

স্টাফরিপোটার ঃ জাতীয় স্মাটকার্ড চাঁদপুর পৌরসার ১ থেকে ১৫ নং ওয়ার্ডের জনগন পাচ্ছেন স্মাটকার্ড যারা এখনো পাননি তারা যোগাযোগ করে নিয়ে যেতে পারেন বৃহস্পতিবার দেওয়া হয় ১ থেকে ৫ নং ওয়ার্ড শনিবার ৫ থেকে ১০ নং ওয়ার্ড রোবিবার ১০ থেকে ১৫ নং ওয়ার্ড পর্যন্ত দেওয়া হবে। জাতীয় স্মাটকার্ড পাচ্ছেন।

তবে চাঁদপুর পৌরসভার ৭.৮.৯নং ওয়ার্ড মহিলা কাউন্সিলর ফরিদা ইলিয়াস অকালান্ত ভাবে কাজ করে যাচ্ছেন। তিনি সকাল থেকে বিকাল পর্যন্ত জনগনের সেবা দিয়ে যান।
আজ শনিবার সকাল ১১টার সময় স্মাটকার্ড গ্রহন করেন দৈনিক চাঁদপুর সময় সম্পাদক মোঃ এরশাদ খান ও বাংলার মুখ অনলাইন পত্রিকার সম্পাদক মোঃএন কে সুমন পাটোয়ারী পাশে উপস্থিত রয়েছেন সাবেক মহিলা কাউন্সিলর বকুল,।
তবে এই জাতীয় স্মাটকার্ড জনগনের মাঝে ব্যাপক সারা যেগেছে মহিলা পরুষ সবাই গ্রহন করছেন। ঘন্টার পর ঘন্টা লাইনে দাড়িয়ে থেকে নিতে হয় এই স্মাটকার্ড।

জাতীয় স্মাটকার্ডে নিতে দেওয়া হয় পিঙ্গার পিন্ট ও দু চোখের ছাপ। তবে এই কার্ড নিতে গিয়ে অনেকে আহত হয়েছে গত কয়েকদিন আগে ১৩ নং ওয়ার্ড প্রায় ৩০ জন মহিলা পুরুষ আহত হয়। তবে আজ শনিবার এখানে পুরুষ চেয়ে মহিলা উপস্থিত বেশী দেখা যাচ্ছে।

Powered by themekiller.com