Breaking News
Home / Breaking News / চাঁদপুরে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে যুবক আইসোলেশন ইউনিটে ভর্তি

চাঁদপুরে করোনা ভাইরাস আক্রান্ত সন্দেহে যুবক আইসোলেশন ইউনিটে ভর্তি

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুরে করোনাভাইরাস সন্দেহে মানিকগঞ্জ জেলার বাসিন্দা সুমন(১৭) বছরের এক যুবককে সহকারী জানান হাসপাতালের আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।
শুক্রবার দুপুর সাড়ে বারোটায় চাঁদপুর শহরের ওয়ারলেস মোড় এলাকার রাস্তার পাশে পড়ে থাকা অবস্থায় যুবককে উদ্ধার করে চাঁদপুর সরকারি হাসপাতালে নিয়ে আসা হয়।
হাসপাতালের কর্তব্যরত ডাক্তার আরএমও হাসিবুল হাসান চৌধুরি যুবক সুমনকে দেখে করোনাভাইরাস হয়েছে সন্দেহে তাকে আইসোলেশনে ভর্তি দেয়।
করোনা ভাইরাসে আক্রান্ত সুমন মানিকগঞ্জ জেলার দক্ষিণ ছহির গ্রামের আবুল কাশেমের ছেলে।
চাঁদপুর সরকারি হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত ব্রাদার জানায়, ১ সপ্তাহ পূর্বে করোনা ভাইরাস আক্রান্ত যুবক সুমনকে সদরঘাটে অসুস্থ অবস্থায় দেখতে পেয়ে তাকে স্থানীয়রা যাত্রীবাহী লঞ্চ যোগে চাঁদপুরে পাঠিয়ে দেয়।
অসুস্থ অবস্থায় সুমন এক সপ্তাহ যাবৎ চাঁদপুরে রাস্তায় ঘোরাফেরা করতে থাকে। শুক্রবার দুপুরে রাস্তার পারে পড়ে থাকতে দেখে চাঁদপুর পৌরসভার মেয়র পদপ্রার্থী অ্যাডভোকেট জিল্লুর রহমান জুয়েল খবর পেয়ে তার লোকজনদের দিয়ে অসুস্থ সুমনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে।
পরে কর্তব্যরত ডাক্তার তাকে আইসোলেশনে ভর্তি করানোর নির্দেশ দেয়।
এই বিষয়ে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের আরএমও সুজাউদ্দৌলা রুবেল জানায়, করোনাভাইরাস সন্দেহে মানিকগঞ্জের বাসিন্দা সুমনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক। করোনা ভাইরাস এর সব ধরনের লক্ষণ তার মধ্যে রয়েছে।পরীক্ষা-নিরীক্ষা শেষে পরবর্তীতে তার সম্পর্কে জানানো হবে।

Powered by themekiller.com