Breaking News
Home / Breaking News / উত্তরের প্যানেল মেয়র ওসমান গণি মারা গেছেন

উত্তরের প্যানেল মেয়র ওসমান গণি মারা গেছেন

অনলাইন ডেস্ক :
ঢাকা উত্তর সিটি করপোরেশনের-ডিএনসিসি প্যানেল মেয়র মো. ওসমান গণি মারা গেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৯ বছর।

শনিবার সকাল সাড়ে আটটার দিকে সিঙ্গাপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

ওসমান গণি বেশ কিছুদিন ধরে ফুসফুসের ক্যান্সারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৪ পুত্র রেখে গেছেন।

উত্তর সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত ওসমান গণি বাড্ডা থানা আওয়ামী লীগের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করছিলেন।

মেয়র আনিসুল হকের অসুস্থতার পর প্যানেল মেয়র হিসেবে নিয়োগ পান ওসমান গণি। গত বছরের ৩০ নভেম্বর আনিসুল হকের মৃত্যুর পরও সেই দায়িত্বে থেকে যান তিনি।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র শোক: ওসমান গনি-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এক বিবৃতিতে তিনি মরহুম মো. ওসমান গনি-এর পবিত্র রুহের মাগফিরাত কামনা এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের শোক: অপর এক শোক বিবৃতিতে ওসমান গনি-এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।বিবৃতিতে তিনি মরহুম মো. ওসমান গনি-এর পবিত্র রুহের মাগফিরাত কামনা এবং তাঁর শোক-সন্তপ্ত পরিবার-পরিজনের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

আগামীকাল ২৩ সেপ্টেম্বর ২০১৮ রবিবার বাদ যোহর মরহুম মো. ওসমান গনি’র প্রথম নামাজে জানাযা ঢাকা উত্তর সিটি কর্পোরেশন ভবন প্রাঙ্গনে অনুষ্ঠিত হবে এবং বাদ আসর বাড্ডা আলাতুন্নেছা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে দ্বিতীয় নামাজে জানাযা শেষে তাকে বনানী কবরস্থানে দাফন করা হবে।

Powered by themekiller.com