Breaking News
Home / Breaking News / সাংবাদিক ইকরাম চৌধুরীর উন্নত চিকিৎসা প্রয়োজন, প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা

সাংবাদিক ইকরাম চৌধুরীর উন্নত চিকিৎসা প্রয়োজন, প্রধানমন্ত্রীর সুদৃষ্টি কামনা

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি চ্যানেল আই এর স্টাফ রিপোর্টার ও দৈনিক চাঁদপুর দর্পণের সম্পাদক ও প্রকাশক সাংবাদিক নেতা ইকরাম চৌধুরী গুরুতর অসুস্থ। তার জীবন আশংকাজনক ।
গত সপ্তাহে ঢাকায় পরীক্ষা-নিরীক্ষা করেছেন এবং ডাক্তারদের পরামর্শ নিয়েছেন । বর্তমানে ডাক্তারদের পরামর্শ অনুয়ায়ী তার নাজিরপাড়াস্থ বাসভবনে নিবিড় পর্যবেক্ষনে রয়েছেন । উন্নত চিকিৎসার জন্য ভারতে যেতে হতে পারে । তিনি ডায়বেটিক, হাট ও কিডনি’র সমস্যায় ভুগছেন।
বিশেষ করে কিডনী সংযোজন করতে পরামর্শ দিয়েছেন বিশেষজ্ঞ ডাক্তার । তার রক্তের গ্রুফ বি পজিটিভ । তার উন্নত চিকিৎসার জন্য প্রচুর অর্থের প্রয়োজন । জানা গেছে,তার উন্নত চিকিৎসার ব্যাপারে চাঁদপুরের কৃতিসন্তান মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি খোঁজখবর নিচ্ছেন । শিক্ষামন্ত্রী মহোদয় সার্বিকভাবে সহযোগিতার আশ্বাস প্রদান
করেছেন ।
এদিকে গুরুত্বর অসুস্থ সাংবাদিক ইকরাম চৌধুরী তার চিকিৎসার ব্যাপারে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টি কামনা করেছেন । বিশেষ করে উন্নত চিকিৎসার জন্য বিদেশ যাওয়ার ব্যাপারে প্রধানমন্ত্রীর সার্বিক সহযোগিতা কামনা করেছেন । মাননীয় শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনির মাধ্যমে তিনি এ সহযোগিতা কামনা করছেন ।
পারিবারিক সূত্রে বিষয়টি দৈনিক চাঁদপুর খবরকে নিশ্চিত করেছেন ।চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকরাম চৌধুরী একজন পেশাদার সাংবাদিক । সারাজীবন পেশাদায়িত্ব নিয়ে সাংবাদিকতার মত মহান পেশায় সততা ও নিষ্ঠার সহিত প্রায় ৪যুগ দায়িত্ব পালন করেছেন । জানা গেছে, গত বছর ইকরাম চৌধুরী ঢাকা ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনে হার্টের ব্লক অপারেশন করেছিলেন।
ইতিপৃর্বে তার রোগ মুক্তির জন্য চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে মিলাদ ও দোয়া করা হয়েছে । অপরদিকে তার দ্রুত রোগ মুক্তি এবং দোয়া কামনা করেছেন দৈনিক চাঁদপুর খবর পত্রিকার সম্পাদক ও প্রকাশক সোহেল রুশদী।

Powered by themekiller.com