Breaking News
Home / Breaking News / মতলবে আইসোলেশন বেডে রাখা ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের পাওয়া যায়নি

মতলবে আইসোলেশন বেডে রাখা ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের পাওয়া যায়নি

মতলব প্রতিনিধিঃ
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বেডে রাখা ব্যক্তির নমুনা পরীক্ষায় করোনা ভাইরাসের উপস্থিতি পাওয়া যায়নি। আজ বুধবার বেলা আড়াইটায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করেছেন।
মতলব উত্তর উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সন্ধান পাওয়া গেছে’ এ বিষয়টি মিডিয়াকর্মীসহ বিভিন্ন শ্রেণির মানুষের মাঝে সোমবার সারাদিন ব্যাপক গুঞ্জন ছিলো। করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে এ উপজেলার একজনকে হাসপাতালে আনা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন বেডে তাকে তাকে পর্যবেক্ষণে রাখা হয়। সোমবার রাতে ঢাকা থেকে মেডিকেল টিম এসে পরীক্ষার জন্যে রোগীর কাছ থেকে নমুনা নিয়ে যায়। নমুনা পরীক্ষার পর ফলাফল দেখা গেছে তার মধ্যে করোনা ভাইরাসের উপস্থিতি নেই। সে করোনা ভাইরাসে আক্রান্ত কি না।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মেহেদী হাসান জানান আমরা রোগীকে নির্দেশ মোতাবেক এখন রিলিজ দিয়ে দিবো। সে ১৪ দিন ঘরোয়া ভাবে থাকবে।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুসরাত জাহান মিথেন বলেন, করোনা ভাইরাস নেগেটিভ হওয়ায় আমাদের ও এলাকাবাসী মাঝে স্বস্তি বিরাজ করছে। সম্প্রতি যারা বিদেশ থেকে এলাকায় এসেছেন বা দেশেই ছিলেন কিন্তু তার মধ্যে সর্দি, অত্যাধিক হাঁচি- কাশি, জ্বর, শ্বাসকষ্ট, গলাব্যথা, মাথাব্যাথা এজাতীয় সমস্যা দেখাদিলে দ্রুত উপজেলা হাসপাতালে যোগাযোগ করেন। জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক, মসজিদের ইমাম, কাজী, কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দসহ সকল শ্রেনী-পেশার মানুষদের নিজ নিজ এলাকায় এ বিষয়ে নজর রাখতে হবে।
এ নিয়ে এলাকার মানুষ ছিল উদ্বিগ্ন বা আতঙ্কিত। করোনা ভাইরাসে আক্রান্ত নয় এমন খবরে সবার মাঝে স্বস্তি দেখা দিয়েছে।

Powered by themekiller.com