Breaking News
Home / Breaking News / জেলা ছাত্রলীগের কমিটিতে তৌহিদুল-রাশেদুল, সাতকানিয়ায় ছাত্রলীগের আনন্দ-মিছিল

জেলা ছাত্রলীগের কমিটিতে তৌহিদুল-রাশেদুল, সাতকানিয়ায় ছাত্রলীগের আনন্দ-মিছিল

নিজস্ব প্রতিনিধি : দীর্ঘ ২২ বছর পর গঠিত দক্ষিণ জেলা ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটিতে সাতকানিয়া থেকে এম তৌহিদুল ইসলাম শিক্ষা ও কৃষি বিষয়ক সম্পাদক ও রাশেদুল ইসলাম অর্থ সম্পাদক মনোনীত হওয়ায় বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি-সাধারণ সম্পাদককে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আনন্দ মিছিল করেছে সাতকানিয়া উপজেলা, কলেজ ও পৌরসভা ছাত্রলীগ।

সোমবার বিকেলে বিশাল আনন্দ মিছিলটি কেরানিহাট উলামিয়া মার্কেট থেকে শুরু করে সাতকানিয়া রাস্তার মাথা হয়ে হক টাওয়ারের সামনে এসে সংক্ষিপ্ত পথসভার মধ্য দিয়ে শেষ হয়। সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সিনিয়র সদস্য ইমতিয়াজ হোসেনের সভাপতিত্বে এবং সাতকানিয়া পৌরসভা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক ইমরান হোসেনের সঞ্চালনায় পথসভায় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সদ্য সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম।

এই সময় উপস্থিত ছিলেন,সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ নেতা তৌহিদ ইসলাম, এনাম, হোসেন, আহমেদ মামুন, রিয়াদ, তৌহিদ, মুন্না, নুর হাসান, সাকিব, আরিফ, ফায়সাল, কায়ছার, মোকতার, রিদোয়ান, আজিজ, এহসান, সুলতান, ওফি, বশির আহম্মেদ, জহিরসহ বিভিন্ন কলেজ, পৌরসভা ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ।

Powered by themekiller.com