Breaking News
Home / আন্তর্জাতিক / সাংবাদিক নিপুন জাকারিয়ার জন্মদিন পালিত

সাংবাদিক নিপুন জাকারিয়ার জন্মদিন পালিত

বিশেষ প্রতিনিধি ::
বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন জামালপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক সাংবাদিক নিপুন জাকারিয়ার জন্মদিন আনন্দগন পরিবেশে পালিত হয়েছে। গতকাল বুধবার এসোসিয়েশন এর কার্যালয়ে এ জন্মদিন পালিত হয়। জন্মদিন উপলক্ষে রাতে এসোসিয়েশনের কার্যালয়ে আলোচনা সভা ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এসোসিয়েশনের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম তুফানের সভাপতিত্বে ও সাবেক সভাপতি শাহাবুল আকন্দের সঞ্চালনায় আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দৈনিক পল্লীকন্ঠ প্রতিদিনের সম্পাদক ও প্রকাশক নুরুল হক জঙ্গী। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দৈনিক কালের কণ্ঠের জামালপুর জেলা প্রতিনিধি ও বাংলারচিঠি ডটকমের নির্বাহী সম্পাদক মোস্তফা মনজু।

প্রধান অতিথি ও বিশেষ অতিথি সাংবাদিক নিপুন জাকারিয়ার জন্মদিনের শুভ কামনা জানিয়ে বলেন, ফটো সাংবাদিকদের তোলা ছবি ক্যাপশন লেখাটাও অত্যন্ত গুরুত্ববহন করে।

তারা বলেন, একটা ছবির ক্যাপশন কথা বলে। এসময় বক্তারা ফটো সাংবাদিকদের ফটো তোলার উপর প্রশিক্ষণ করারর আহবান জানান। তারা বলেন নিপুন জাকারিয়া যেনো সততা ও নিষ্ঠার সাথে সাংবাদিক সকলের মাঝে সু-পরিচিত হয়ে আমাদের ভালবাসার মানুষ হয়ে থাকে। পরে সাংবাদিক নিপুন জাকারিয়াকে উত্তর উত্তর সাফল্যময় জীবন কামনা করে, তাকে সাথে নিয়ে জন্মদিনের কেক কাটা হয়।

তার জন্মদিনে এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মাহমুদুল হাসান মুক্তা, প্রচার সম্পাদক এস.এম হোসাইন আসাদ, কার্যকরি সদস্য আবুল কালাম আজাদ, রুহুল আমিন রাজু, সাধারণ সদস্য বেলাল হোসেন শান্ত, শামীম হোসেন, বিপুল মিয়াসহ অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন। পরে তার জন্য শুভ কামনা দোয়াঁ ও মিষ্টি বিতরন করা হয়।

Powered by themekiller.com