Breaking News
Home / Breaking News / ইয়ুথ ফেস্টিভ্যালে দেশের গৌরব অর্জন করছে নৃত্যশিল্পী মাহফুজ কাদরী

ইয়ুথ ফেস্টিভ্যালে দেশের গৌরব অর্জন করছে নৃত্যশিল্পী মাহফুজ কাদরী

এইচ এম ফারুক ::
সাউথ এশিয়ার ৮ টি দেশের মধ্যে বৃহত্তম ইয়ুথ ফেস্টিভ্যালে দেশীয় নাচ ও পোশাকের সংমিশ্রণ করে বাংলাদেশের গৌরব অর্জন করছে নৃত্যশিল্পী মাহফুজ কাদরী।
বাংলাদেশের সেরাদের তালিকায় প্রথম সারিতে কাদরীর নাম রয়েছে।

২৪ ফেব্রুয়ারি থকে ২৮ ফেব্রুয়ারী ভারতের হারিয়ানাতে অবস্থিত কুরক্ষেত্র ইউনিভার্সিটি কুরক্ষেত্রতে এবারের সাউফেস্ট ১৩ অনুষ্টানে বাংলাদেশের ঐতিহ্যবাহী ঢাকি নাচ, সাপুড়ে নাচ, মাঝি নৃত্য ও ফিউশন ক্লাসিকাল নাচ দিয়ে সাউথ এশিয়ান ইয়ুথ ফেস্টিভ্যাল ২০২০ অনুষ্টিত হয়েছে।
সূএে জানা যায় বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন এর অংশ হয়ে, ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্রতিনিধি শিক্ষার্থী হয়ে ইয়ুথ ফেস্টিভ্যাল এ যোগ দিয়েছিলেন মাহফুজ কাদরী। তিনি ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে পড়াশুনা করছে।
শুদ্ধ শিল্পচর্চাকে সারথি করে বহু মঞ্চে, বাংলাদেশ ও ভারতের বিভিন্ন সরকারি বেসরকারি ফেস্টিভ্যাল ও টেলিভিশনে নিজেকে তুলে ধরেছেন এই নৃত্যশিল্পী। পাশাপাশি একজন নবীন উদ্যোক্তা কাদরী ডান্স ট্রুপ নামের একটি গ্রুপের পরিচালনা করছেন। কাদরী ডান্স ট্রুপের নিয়মিত অনুষ্ঠানে তার সঙ্গে বিভিন্ন জনপ্রিয় মডেল, নৃত্যশিল্পী, অভিনেত্রী ও প্রতিশ্রুতিশীল নৃত্যশিল্পী কাজ করছে।

Powered by themekiller.com