Breaking News
Home / Breaking News / চাঁদপুর আদালতে এপিপি হিসাবে এডঃ মোঃ জসিমের যোগদান

চাঁদপুর আদালতে এপিপি হিসাবে এডঃ মোঃ জসিমের যোগদান

ষ্টাফ রির্পোটারঃ
চাঁদপুর আদালতের নতুন এপিপি হলেন এ্যাড. মো. জসিম উদ্দিন। সোমবার ২৪ ফেব্রুয়ারী আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে প্রেরিত চাঁদপুর জেলার জেলা ও দায়রা জজ আদালতের আইন কর্মকর্তাগণের কোর্ট পরিবর্তন প্রসঙ্গে প্রেরিত চিঠির মাধ্যমে তাঁর নিয়োগ লাভের তথ্যটি নিশ্চিত করা হয়েছে।
মো. জসিম উদ্দিন আইনজীবি হিসেবে সততা, দক্ষতা ও সুনামের সহিত দীর্ঘদিন ধরে দায়িত্ব পালন করে আসছেন। এপিপি হিসেবে নিয়োগ পাওয়ায় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইনমন্ত্রী আনিসুল হক’সহ সংশ্লিষ্টদের কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।
এ্যাড. মো. জসিম উদ্দিনের বাড়ী মতলব উত্তর উপজেলার এখলাছপুরে। ব্যাক্তি জীবনে তিনি এক কন্যা সন্তানের জনক। তিনি বঙ্গবন্ধু শিশু-কিশোর সাংস্কৃতিক পরিষদ মতলব উত্তর উপজেলা শাখার সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশন মতলব উত্তর উপজেলা শাখার সাধারন সম্পাদক, মতলব উত্তর উপজেলা ক্রীড়া সংস্থার অন্যতম সদস্যসহ মতলবের বিভিন্ন সামাজিক, ধর্মীয়, সাংস্কৃতিক ও ক্রিড়া সংগঠনের নেতৃত্বের সাথে জড়িত আছেন।

এ্যাড. জসিম উদ্দিন চাঁদপুর আদালতের নতুন এপিপি নিযুক্ত হওয়ায় বাংলাদেশ মানবাধিকার কমিশন মতলব উত্তর উপজেলা শাখার পক্ষথেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

Powered by themekiller.com