Breaking News
Home / Breaking News / পূর্ব শ্রীরামদী যুব সমাজের উদ্যেগে এলইডি ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলাধুলা হচ্ছে মানুষের একটি বিনোদনের মাধ্যম …………………নাছির উদ্দিন আহমেদ

পূর্ব শ্রীরামদী যুব সমাজের উদ্যেগে এলইডি ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলাধুলা হচ্ছে মানুষের একটি বিনোদনের মাধ্যম …………………নাছির উদ্দিন আহমেদ

শহর প্রতিনিধিঃ
চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ বলেছেন বাঙালী জাতি ছিলো ঘুমন্ত জাতি। এ জাতিকে জাগ্রত করেছো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। জিয়াউর রহমান ও খালেদা জিয়া বাংলাদেশকে ধ্বংস করে দিতে চেয়েছিলো। বঙ্গবন্ধু আজ বেঁচে থাকলে ২০০০ সালে বাংলাদেশ জাপানকে ছাড়িয়ে যেতো। আজ তার সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব বাংলাদেশ উন্নয়নের রোল মডেল।
তিনি শনিবার সন্ধ্যায় চাঁদপুর পৌর ৪ নং ওয়ার্ডে পূর্ব শ্রীরামদী যুব সমাজের উদ্যেগে মুজিব শতবর্ষ উপলক্ষে এলইডি ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলায় এ সব কথা বলেন।
তিনি আরো বলেন, ২০২০ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম শত বছর। তার এ জন্মশত বছরকে সামনে রেখে ব্যাপক আয়োজন করা হয়েছে। তার এ আয়োজনকে সফল করতে সকলকে হতে হবে। খেলাধুলা হচ্ছে মানুষের একটি বিনোদনের মাধ্যম। যেটির মাধ্যমে খেলোয়াড় এবং দর্শক বিনোদন পেয়ে থাকে। খেলার মাধ্যমে আমরা অনেক কিছু শিখতে পারি। তাই আমাদের এই খেলাধুলা অব্যাহত রাখতে হবে, এরজন্য সকলকে যার যার অবস্থান থেকে এগিয়ে আসতে হবে।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ ব্যুরো ইনভেস্টিগেশনের ওসি মাহবুবুর রহমান বাচ্চু।
টুনামেন্টের সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন নাহিদ, রাজু, রাব্বি, সাব্বির, তুষার, আরিফ খান, মনির, শরীফ খান, আউয়াল, ফারুক, নাজিম ও বাপ্পী।

Powered by themekiller.com