Breaking News
Home / Breaking News / বুড়ো বলায় চটলেন সৃজিত, মিথিলার হাসি

বুড়ো বলায় চটলেন সৃজিত, মিথিলার হাসি

বাংলারমুখ ডেস্কঃ
তাহসানের সঙ্গে বিচ্ছেদের দেড় বছরের মাথায় কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে বিয়ে করেছেন রাফিয়াত রশিদ মিথিলা। সদ্য বিয়ে করা এই দম্পত্তি গতাকাল নিজেদের প্রথম ১৪ ফেব্রুয়ারি ও বসন্ত উৎযাপন করেছেন।
যার ধারাবাহিকতায় সোশ্যাল মিডিয়া টুইটারে বসন্ত নিয়ে একটি পোস্ট দিয়েছেন মিথিলা। সেখানে সৃজিতের সঙ্গে পোস্ট করা ছবির ক্যাপশনে অনুপম রায়ের জনপ্রিয় গান ‘বসন্ত এসে গেছে’র চার লাইন লিখেছেন মিথিলা। তবে মিথিলার সেই পোস্টের কমেন্টবক্সে বাংলাদেশি এক ব্যক্তি লিখেছেন, ‘তাহসান এর মতো হ্যান্ডসাম বয় ছেড়ে দিয়ে ওল্ড বয় কে ধরছে।’
এতেই চটে গেছেন সৃজিত। সেই কমেন্ট রিটুইট করে তিনি লিখেছেন, ‘আমি জানি। রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি। বোটক্স আর প্লাস্টিক সার্জারির জন্য টাকা জমাচ্ছি!’ অন্যদিকে সৃজিতের ওই রিটুইটের কমেন্টবক্সে মিথিলা হাসির ইমো দিয়েছেন।
তবে এখন পোস্টে মিথিলা আর সৃজিতের হয়েও জবাব দিয়েছেন কেউ কেউ। শুভম আহমেদ যেমন লিখেছেন, ‘দরকার কী সবকিছু উত্তর দেওয়ার? আপনাদের জন্য ভালোবাসা।’ মধুরা লিখেছেন, ‘মানুষের ব্যক্তিগত জীবন নিয়ে ট্রল করা কি আর বন্ধ করবে না এরা?’

উল্লেখ্য, জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে। মিথিলা-সৃজিতের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের মাধ্যমে। সেখানে থেকেই বন্ধুত্ব, তারপর প্রেম। ২০১৭ সালের জুলাই মাসে উভয়ের সম্মতিতে বিবাহবিচ্ছেদ হয় তাদের। এর পর গত বছরের ৬ ডিসেম্বর সন্ধ্যায় কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে দ্বিতীয় দাম্পত্য শুরু করেন মিথিলা।

Powered by themekiller.com