Breaking News
Home / Breaking News / শাহরাস্তিতে সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধার মস্তক বিচ্ছিন্ন ॥ নিহত ২

শাহরাস্তিতে সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধার মস্তক বিচ্ছিন্ন ॥ নিহত ২

শাহরাস্তিতে সিএনজি অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে বৃদ্ধার মস্তক বিচ্ছিন্ন ॥ নিহত ২

শাহরাস্তি প্রতিনিধি : শাহরাস্তিতে দ্রুতগামী সিএনজি চালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে অজ্ঞাতনামা বৃদ্ধার (৬০) মস্তক বিচ্ছিন্ন হয়েছে। এ ঘটনায় অজ্ঞাতনামা আরেকবৃদ্ধ (৭০) সহ ২জন নিহত ও ৫ জন আহত হয়েছে। গতকাল শনিবার (১৫ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কের মেহের স্টেশন সংলগ্ন করবা রাস্তার মাথায় এ দূর্ঘটনা ঘটে। আহতদের মধ্যে আলমগীর হোসেন (৩৮) নামে এক যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হসপিটালে পাঠানো হয়েছে। সে উপজেলার টামটা উত্তর ইউনিয়নের রাজাপুরা মসজিদ সাহেব বাড়ীর আবুল কালামের ছেলে।
স্থানীয়রা জানায়, সন্ধ্যায় দ্রুতগামী সিএনজি চালিত অটোরিকশা দু’টির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই অজ্ঞাতনামা বৃদ্ধার মৃত্যু হয়। গুরুতর আহতাবস্থায় দুই জনকে শাহরাস্তি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে অজ্ঞাতনামা এক বৃদ্ধের মৃত্যু হয়। অপর আহত ব্যক্তি আলমগীর হোসেনের অবস্থা বেগতিক দেখে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয়। খবর পেয়ে শাহরাস্তি থানা পুলিশ ঘটনাস্থল থেকে নিহত বৃদ্ধার মরদেহ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে অপর বৃদ্ধের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। একই সাথে দূর্ঘটনা কবলিত সিএনজি চালিত অটোরিকশা দুটি লক্ষ্মীপুর থ-১১-৩৫৬৯ ও অপরটি রেজিষ্ট্রেশন বিহিন পুলিশ উদ্ধার করেছে।
শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ শাহ্আলম জানান, নিহতদের এখন পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। এ ঘটনায় চালকদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

Powered by themekiller.com