Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী রক্ষা ও কচুরিপানা পরিস্কারের দাবীতে মৎস্যজীবিদের মিছিল সমাবেশ \ স্মারকলিপি প্রদান

ফরিদগঞ্জে ডাকাতিয়া নদী রক্ষা ও কচুরিপানা পরিস্কারের দাবীতে মৎস্যজীবিদের মিছিল সমাবেশ \ স্মারকলিপি প্রদান

নারায়ন রবিদাস,ফরিদগঞ্জ :
ফরিদগঞ্জ উপজেলা উপর দিয়ে বয়ে যাওয়া ডাকাতিয়া নদীর অস্তিত্ব রক্ষায় স্থায়ী প্রকল্প গ্রহণ এবং আপতকালিন কচুরি পানা পরিস্কারের দাবীতে মৎস্যজীবিরা মিছিল সমাবেশ শেষে স্মারকলিপি প্রদান করেছেন। গতকাল রোববার দুপুরে ফরিদগঞ্জ প্রেসক্লাব ও অনুআ চত্বরে সমাবেশ করে। সমাবেশ চলাকালে তাদের দাবীর প্রতি সমর্থন জানান পৌর মেয়র মাহফুজুল হক।
উপজেলা ডাকাতিয়া নদী-মাছ-পানি ও পরিবেশ রক্ষা সংগ্রাম কমিটির ব্যনারে কমিটির সভাপতি মৎসজীবি তাজুল ইসলামের সভাপতিত্বে এক আলোচনা সভায় বক্তব্য রাখেন,বাসদ(মার্কসবাদী) চাঁদপুর জেলা সমন্বয়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য, কমরেড আলমগীর হোসেন দুলাল, বাসদ নেতা জিএম বাদশা, মৎস্যজীবি নুরুল ইসলাম কুট্টি, কৃষক নেতা আব্দুল ওয়াদুদ ও জাহাঙ্গীর খান প্রমূখ।
সমাবেশে বক্তারা নদীর কচুরিপানা পরিস্কার ও (আপদকালিন সময়) হাজীমারা ¯øুইচ গেইট খুলে দেওয়ার দাবী জানান এবং ডাকাতিয়া নদী রক্ষায় স্থায়ী প্রকল্প গ্রহণের দাবী জানান। সমাবেশ শেষে বিক্ষোভ মিছিল সহকারে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর মেয়রের কাছে স্মারকলিপি প্রদান করে কমিটির নেতৃবৃন্দ।

Powered by themekiller.com