Breaking News
Home / Breaking News / ফরিদগঞ্জে পৃথক দুইটি অভিযানে ৯ জুয়াড়ী আটক

ফরিদগঞ্জে পৃথক দুইটি অভিযানে ৯ জুয়াড়ী আটক

নারায়ন রবিদাস, ফরিদগঞ্জ:
ফরিদগঞ্জে পুলিশ পৃথক দুইটি অভিযান পরিচালনা করে জুয়াড় আসর থেকে ৯ জুয়াড়ীকে আটক করেছে। এসময় দুইটি স্থান থেকেই জুয়া খেলার সরঞ্জামাদি ও বেশ কিছু টাকাও উদ্ধার করে পুলিশ। শনিবার রাতে উপজেলার গৃদকালিন্দিয়া বাজার ও সন্তোষপুর এলাক্ াথেকে আটকের পরে রোববার দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরন করে পুলিশ।

রোববার বিকালে ফরিদগঞ্জ থানার ডিউটি অফসার এএসআই রবিউল ইসলাম জানান, শনিবার রাতে উপজেলার গৃদকালিন্দিয়া বাজারের আজিজিয়া হোটেলের পেছনে একটি বাগানে মোমবাতি জ্বালিয়ে একদল জুয়াড়ী জুয়া খেলছে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। এসময় জুয়া খেলার সরঞ্জামাদি ও বেশ কিছু টাকাসহ ৪ জুয়াড়ী যথাক্রমে কাওনিয়া গ্রামের সাইফুল ইসলামের ছেলে এমরান হোসেন (২৮), আমির হোসেনের ছেলে হারুনুর রশিদ (৩৫), রুস্তমপুর গ্রামের মো: আমিনের ছেলে ফয়সাল (২৩) ও চরমান্দারি গ্রামের আব্দুল হাইয়ের ছেলে মো: জসিম (২৭)কে আটক করে। অপরদিকে, একই রাতে উপজেলার সন্তোষপুর গ্রামের গাজিবাড়ির জনৈক আমির হোসেনের একটি বাগানে মোমবাতি জ্বালিয়ে একদল জুয়াড়ী জুয়া খেলছে এমন সংবাদ পেয়ে পুলিশ সেখানেও অভিযান পরিচালনা করে। এসময় জুয়া খেলার সরঞ্জামাদি ও বেশ কিছু টাকাসহ ৫ জুয়াড়ী যথাক্রমে লাড়–য়া গ্রামের মো: হারিছ মিয়ার ছেলে আব্দুর রহমান (৫৫), ইব্রাহিম বেপারির ছেলে ফজর আলী (৪০), সন্তোষপুর গ্রামের ফজল আহমেদের ছেলে জসিম (২৮), আব্দুল কাদিরের ছেলে রসু মিয়া (৫৫) ও আমান উল্লার ছেলে জাহাঙ্গীর (৩৮)কে আটক করে। পরে রোববার দুপুরে তাদেরকে চাঁদপুর আদালতে প্রেরন করে পুলিশ।
ফরিদগঞ্জ থানার ওসি আ: রকিব উপরোক্ত ৯ জনকে আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, তাদেরকে আটকের পর উদ্ধারকৃত জুয়া খেলার সরঞ্জামাদিসহ রোববার দুপুরে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয়েছে।

Powered by themekiller.com