Breaking News
Home / Breaking News / জুয়াড় আসর থেকে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতিসহ আটক ৪

জুয়াড় আসর থেকে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতিসহ আটক ৪

ফরিদগঞ্জ প্রতিনিধি ঃ
চাঁদপুরের ফরিদগঞ্জ থানা পুলিশ জুয়াড় আসর থেকে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও বিআরডিবি চেয়ারম্যান মোতাহার হোসেন রতনসহ ৪ জনকে আটক করেছে। বৃহস্পতিার রাত ১১টার দিকে স্থানীয় বিআরডিবি কার্যালয়ে জুয়াড় আসর থেকে তাদেরকে আটক করে পুলিশ। পরে শুক্রবার সকালে চাঁদপুর আদালতে প্রেরণ করা হয় তাদেরকে।
পুলিশ জানায়, দীর্ঘদিন যাবত আটককৃত জুয়াড়িরাসহ একটি প্রভাবশালী চক্র স্থানীয় ওয়াপদা অফিসের একটি পরিত্যক্ত ভবনে ও বিআরডিবি কার্যালয়ে জুয়াড় আসর বসাতো। এরকম একটি তথ্যের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে ফরিদগঞ্জ থানার এসআই আনিসুজ্জামান সঙ্গীয় ফোর্স নিয়ে স্থানীয় বিআরডিবি কার্যালয়ে অভিযান চালান। অভিযানে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও বিআরডিবি চেয়ারম্যান মোতাহার হোসেন রতনসহ ৪ জনকে আটক করা হয়। এসময় সেখান থেকে জুয়া খেলার সরঞ্জামাদি ও বেশ কিছু নগদ টাকাও উদ্ধার করে পুলিশ। আটককৃত অপর জুয়াড়িরা হলো: পুর্ব বড়ালি গ্রামের রুহুল আমিনের ছেলে বিল্লাল হোসেন(৪০), কেরোয়া গ্রামের মৃত আবুল বাশারের ছেলে আনোয়ার হোসেন(৪৫) ও উ: কাছিয়ারা গ্রামের মৃত হাছান আলীর ছেলে মামুনুর রহমান(৪৮)।
ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুর রকিব জুয়াড় আসর থেকে ফরিদগঞ্জ পৌর আওয়ামীলীগের সভাপতি ও বিআরডিবি চেয়ারম্যান মোতাহার হোসেন রতনসহ ৪ জনকে আটক করার বিষয়টি নিশ্চিত করেছেন।

Powered by themekiller.com