Breaking News
Home / Breaking News / শীর্ষ সন্ত্রাসী ও সানাউল্লাহ হত্যার প্রধান আসামী আল আমিন গ্রেফতার

শীর্ষ সন্ত্রাসী ও সানাউল্লাহ হত্যার প্রধান আসামী আল আমিন গ্রেফতার

সোনারগাঁও প্রতিনিধি ঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের শীর্ষ সন্ত্রাসী ও নৌ চাঁদাবাজ আল আমিনকে গত রোববার রাত দুইটার দিকে আটক করেছে পুলিশ। গত ১১ সেপ্টেম্বর র‌্যাব-১১ এর সঙ্গে বন্দুক যুদ্ধে নিহত হৃদয় ওরফে গিট্টু হৃদয়ের একান্ত সহযোগী হিসেবে কাজ করতেন সন্ত্রাসী ও নৌ চাঁদাবাজ আল আমিন। সোনারগাঁওয়ের আলোচিত মুদি দোকানি সানাউল্লাহ হত্যা মামলার প্রধান আসামী।

উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার এলাকার আমিরাবাদ গ্রামের মৃত নুরা মিয়ার ছেলে আল আমিন। গত রোববার রাত দুইটার দিকে তার নিজ বাড়ি থেকে সোনারগাঁও থানার এএস আই নারায়ণ ভৌমিক তাকে আটক করে থানায় নিয়ে আসেন।

এএস আই নারায়ণ ভৌমিক বলেন, গত রোববার রাতে গোপন সংবাদের ভিত্তিতে আল আমিনের তার নিজ বাড়ি থেকে আটক করা হয়।

এলাকাবাসী জানান, আল আমিন নিয়মিত মেঘনা নদীতে চাঁদাবাজী করে প্রতি ট্রলার থেকে ২শ টাকা এবং বেঙ্গল কোম্পানির ট্রলার, জাহাজসহ যে কোন নৌযান থেকে ২ হাজার টাকা করে চাঁদা আদায়ের আভিযোগ রয়েছে। পুলিশ আল আমিনকে আটক করায় এলাকায় লোকজনের মধ্যে স্বস্তি ফিরে এসেছে।

ইতি পূর্বে সোনারগাঁও উপজেলা নির্বাহী কর্মকর্তা মেঘনা নদীতে অভিযান চালালে চাঁদাবাজী কালে দুইটি ট্রলারসহ তার দুই সহযোগীকে আটক করলেও আল আমিন পালিয়ে যেতে সক্ষম হয়। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে সাজা প্রদান করা হয়েছিল। চাঁদাবাজীতে ব্যবহৃত ট্রলারটি জব্দ করা হয়েছিল।

Powered by themekiller.com