Breaking News
Home / Breaking News / জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক নির্বাচনে কোষাধ্যক্ষ পদে শ্রমিক নেতা মোহাম্মদ লিটন বিজয়ী।

জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন ত্রি-বার্ষিক নির্বাচনে কোষাধ্যক্ষ পদে শ্রমিক নেতা মোহাম্মদ লিটন বিজয়ী।

নিপুন জাকারিয়া :

জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন( ৮২২) এর ত্রি-বার্ষিক নিবার্চন নানা অনুষ্ঠানিকতা এবং উৎসব মূখর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে।
নির্বাচনে কোষাধ্যক্ষ পদে বাঘ প্রতীক নিয়ে বিজয় হয়েছেন মোহাম্মদ লিটন ড্রাইভার।

জানা যায়- জামালপুর পৌরসভার জঙ্গলপাড়া বোর্ড়ঘর এলাকায় এক সমভ্র্যান্ত মুসলিম পরিবারের জম্মগ্রহণ করেন মোহাম্মদ লিটন ড্রাইভার। দুই ভাই ও পাচঁ বোনের মধ্য পরিবারিক ভাবে দ্বিতীয় সন্তান তিনি। তার পিতা মৃত মজিদ মিয়া , মাতা নূর-জাহান বেগম।

তিনি বাংলাদেশ আওয়ামী শ্রমিক লীগের শহর শাখার সদস্য এবং একজন পরিশ্রমী ড্রাইভার হিসাবে সকলের কাছে সু-পরিচিত । তিনি ১৯৮৯ সাল থেকে পরিবহনের সাথে জড়িত রয়েছেন । জামালপুর জেলা বাস-মিনিবাস শ্রমিক ইউনিয়ন( ৮২২) এর ত্রি-বার্ষিক সম্মেলনে বাঘ প্রতীকে কোষাধ্যক্ষ পদে এবার বিপুল ভোটে বিজয়ী হয়েছেন তিনি।

মোহাম্মদ লিটন ড্রাইভার স্থানীয় বিভিন্ন ক্রীড়া ও সাংস্কৃতিক এবং সামাজিক সংগঠনের সাথে জড়িত রয়েছেন। পরিবহনের শ্রমিকদের আপদে- বিপদে একনিষ্ঠ কর্মী ও ড্রাইভার হিসেবে সাধ্যমত পাশে থেকেছেন সব সময়।

তিনি জানান- বিগত ৩০ বছর ধরে, আমি একজন পরিবহন শ্রমিক হিসেবে সততার সাথে কাজ করে যাচ্ছি। আমাকে যারা তাদের পবিত্র ভোটে নির্বাচিত করেছে। আমি শ্রমিকদের পবিত্র ভোটের মূল্যায়ন কে মূল্য দিবো সব সময়।

Powered by themekiller.com