Breaking News
Home / Breaking News / শোক দিবস উপল‌ক্ষ্যে চাঁদপু‌রে পৌর যুবলীগের আলাচনা সভা

শোক দিবস উপল‌ক্ষ্যে চাঁদপু‌রে পৌর যুবলীগের আলাচনা সভা

অ‌ভি‌জিত রায়।। স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে পৌর যুবলীগের আয়াজনে আলোচনা সভা এবং দোয়া অনুষ্ঠিত হয়ে‌ছে। শনিবার সন্ধ্যায় জলা আওয়ামী লীগের অস্থায়ী কার্যালয়ে আলাচনা সভায় প্রধান অতিথি হিসে‌বে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

জাতির পিতা বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন হচ্ছে যুবলীগ। অতিতের চে‌য়ে বর্তমান যুবলীগ অনেক শক্তিশালী হয়ে এগিয়ে যাচ্ছে। আমরা শেখ হাসিনার নেতৃ‌ত্বে আওয়ামীলীগ শক্তিশালী হিসে‌বে গড়ে তুলতে চাই। যুবলীগের কোন নেতাকর্মী জামাত-শিবির এবং কোন খারাপ কাজ‌জে জড়িত থাক‌তে পারবে না।

তিনি আরো বলেন, আমরা যুবসমাজকে সু-শিক্ষায় শিক্ষিত ক‌রে গড়ে তুলতে চাই। যুবলীগের কোন নেতাকর্মীদের সাথে যেনো মন মালিন্য না থা‌কে। আমাদের‌কে বঙ্গবন্ধুর আদর্শকে বাস্তবায়ন করে একত্রিত থাকতে হবে। আমরা দলকে ভারী করতে কোন ভাড়াটিয়া কর্মী আনি না, কারন এর কারন‌ে দল ধ্বংশ হবে। জাতির পিতা আমাদের যে আদর্শ রাজনীতি শিখিয়ছেন, আমরা সেই ভাবে রাজনীতি পরিচালনা করবো। যেকোন কাজ আমাদরকে হিংসা বিদ্বেষ ভুলে এক হয়ে কর‌তে হ‌বে।

শহর যুবলীগের আহায়ক আব্দুল মালেক শে‌খের সভাপতিত্বে ও যুগ্ম আহায়ক ইকবাল হো‌সেন বাবু পাটওয়ারীর পরিচালনায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ ইউসুফ গাজী, সাংগঠনিক সম্পাদক তাফাজ্জল হো‌সেন এসডু পাটওয়ারী, শিক্ষা ও মানব কল্যাণ বিষয়ক সম্পাদক জিল্লুর রহমান জুয়েল, উপ-দপ্তর সম্পাদক অ্যাড. রনজিত রায় চৌধুরী, জেলা যুবলীগের যুগ্ম আহায়ক মাহফুজুর রহমান টুটুল, মোহাম্মদ আলী মাঝি, পৌর যুবলীগের সিনিয়র যুগ্ম আহায়ক সফিকুল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর উপজেলা যুবলীগের আহবায়ক অ্যাড. হুমায়ন কবির সুমন, যুগ্ম আহবায়ক শিমুল হাসান সামনু, সদস্য অ্যাড. কবির হো‌সেন চৌধুরীসহ যুবলীগের বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের নেতৃবৃন্দ। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলান মোঃ সারওয়ার উদ্দিন।

Powered by themekiller.com