Breaking News
Home / Breaking News / রেস্টুরেন্টে অসামাজিক কাজের অভিযোগে আটক ১১

রেস্টুরেন্টে অসামাজিক কাজের অভিযোগে আটক ১১

নারায়নগঞ্জ প্রতিনিধিঃ
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার জামপুর ইউনিয়নের পেরাব এলাকায় বাংলার তাজমহল সংলগ্ন ৩টি রেস্টুরেন্টে অভিযান চালিয়ে অসামাজিক কাজের অভিযোগে ৩ নারী ও পুরুষকে আটক করেছে পুলিশ। এছাড়া রেস্টুরেন্টের ভিতরে অসামাজিক কাজের জন্য রুম ভাড়া দেওয়ায় হোটেল ম্যানেজারসহ ১১ জনকে আটক করা হয়। রবিবার বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের পেরাবো এলাকায় এ ঘটনা ঘটে।
সোনারগাঁও থানার এস আই সলিমুল্লাহ জানান, পেরাব এলাকায় বাংলার তাজমহল সংলগ্ন বিভিন্ন রেস্টুরেন্টে অসামাজিক কার্যকলাপের অভিযোগ পেয়ে অভিযান চালিয়ে বন্ধু, মমতা ও রাজকন্যা নামের ৩টি রেস্টুরেন্টের গোপন কক্ষ থেকে ৩ জন নারী ও ৩ জন পুরুষকে অসামাজিক কার্যকলাপের অভিযোগে আটক করা হয়েছে। এছাড়া অনুমোদন ছাড়া রুম ভাড়া দেওয়ায় হোটেল ম্যানেজারসহ আরও ৫ জনকে আটক করা হয়েছে।
এলাকাবাসী জানায়, পেরাব এলাকার উজ্জ্বল ভূঁইয়া নামের এক ব্যক্তির তত্ত্বাবধানে তাজমহল, পিরামিড ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন যাবত অসমাজিক কার্যকলাপ চলছে। উপজেলার আইন-শৃঙ্খলা মিটিংয়ে জামপুর ইউপি চেয়ারম্যান হামীম শিকদার শীপলু এ বিষয়টি বারবার তুলে ধরলেও রহস্যজনক কারণে প্রশাসন বিষয়টি এড়িয়ে আসছিলো। অবশেষে পুলিশ তাজমহল সংলগ্ন বন্ধু মমতা ও রাজকন্যা নামের ৩টি রেস্টুরন্টে অভিযান চালায়। এসময় রেস্টুরেন্টের ভিতরে গোপন কক্ষে অসামাজিক কার্যকলাপে জড়িত থাকার অভিযোগে ৩ নারী ও ৩ পুরুষসহ ১১ জনকে আটক করে।
এলাকাবাসী আরো জানায়, এলাকায় চাউর আছে প্রতিমাসে একটি বিশেষ শ্রেণির পেশার লোকজন এখান থেকে মোটা অংকের মাসোয়ারা নিয়ে থাকে।

Powered by themekiller.com