Breaking News
Home / Breaking News / কচুয়ায় ছাত্রলীগ সাধারন সম্পাদকের উদ্যােগে ইউপি চেয়ারম্যানের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

কচুয়ায় ছাত্রলীগ সাধারন সম্পাদকের উদ্যােগে ইউপি চেয়ারম্যানের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

মফিজুল ইসলাম বাবুল, কচুয়াঃ
কচুয়া উপজেলার ছাত্রলীগের সাধারন সম্পাদক এসএম জাকির হোসেন সবুজের উদ্যাগে গোহট দঃ ইউনিয়ন চেয়ারম্যান শাহরিয়া শাহিনের রোগ মুক্তি কামনায় মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। রবিবার (০৯ জুন) রহিমানগর হাই স্কুল জামে মসজিদে বাদ যোহর থেকে বিকেল ৪টা পর্যন্ত সাবা খতম শেষে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া ও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন- রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবুল হোসেন পাটোয়ারী, সহকারী শিক্ষক সিরাজুল ইসলাম, স্থানীয় ইউপি সদস্য শহীদুল ইসলাম খাজা ও সাবেক ইউপি সদস্য তাজুল ইসলাম। স্থানীয় ছাত্রলীগ নেতৃবৃন্দদের মধ্যে উপস্থিত ছিলেন-শেখমুজিবুর রহমান ডিগ্রী কলেজ শাখা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ফয়সাল আহমেদ, ছাত্রলীগ নেতা রাশেদ গাজী মেহেদী, সাগর, মোঃ হোসাইন, হৃদয় ও ফাহিম ইসলাম প্রমুখ। দোয়া ও মিলাদ পরিচালনা করেন-মাওঃ মোঃ রশিদুল হাছান।
উল্লেখ্য যে, চেয়ারম্যান শাহরিয়ার শাহিন ঈদুল ফিতরের আগেরদিন রাতে হঠাৎ হৃদক্রিয়া জনিত রোগে অসুস্থ্য হয়ে পড়লে ঢাকা বার্ডেন হাসপাতালে নিয়ে যাওয়া হয় এবং তিনি এখানেই চিকিৎসাধীন রয়েছেন।

Powered by themekiller.com