Breaking News
Home / Breaking News / মতলবে এড.নুরুল আমিন রুহুল এমপি গোল্ডকাপ চ্যাম্পিয়ন মোহামেডান।

মতলবে এড.নুরুল আমিন রুহুল এমপি গোল্ডকাপ চ্যাম্পিয়ন মোহামেডান।

এইচ এম ফারুক ::
চাঁদপুরের মতলব উত্তর উপজেলা পরিষদ মাঠে (প্রস্তাবিত শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম) ঘনিয়ার পাড় যুব সংগের আয়োজনে আলহাজ্ব অ্যাড.নুরুল আমিন রুহুল এমপি গোল্ডকাপ টুর্নামেন্টের ২০১৯ ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলায় মোহামেডান স্পোটিং ক্লাব ১-০ গোলে আরামবাগ ক্রীড়া চক্রকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।
খেলার পুরুস্কার বিতরন অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ- সভাপতি ও চাঁদপুর -২ আসনের সাংসদ আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপি।
বিশেষ অতিথি উপস্হিত ছিলেন মতলব উত্তর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্বা এমএ কুদ্দুস,
শাহবাগ থানা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারন সম্পাদক কাজী শরীফ, বিশিষ্ট ব্যবসায়ী কাজী মিজানুর রহমান।
ঢাকা মহানগরের মীরপুর জোনের এডিসি শাহেন শাহ, পৃষ্ঠপোষকতা করেন বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব নাসির উদ্দিন মিয়া। সভাপতিত্ব করেন মতলব উত্তর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আকতার।
এই সময় উপস্হিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি শহীদুল্লা প্রধান, আওয়ামীলীগের যুগ্ন সম্পাদক আইয়ুব আলী গাজিসহ উপজেলার আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগ ও অংগসংগঠনের নেতাকর্মিরা।
সভা পরিচালনা ও ধারা ভাষ্যকার ছিলেন দৈনিক সময়ের আলোর চাঁদপুর জেলা প্রতিনিধি কামরুজ্জামান হারুন,সোয়েলে রানা ও লোকমান হোসেন । উক্ত খেলায় মোহামেডান স্পোটিং ক্লাবে ৬ জন এবং আরামবাগ ক্রীড়া চক্রে ৩ জন বিদেশী খেলোয়ার অংশ গ্রহন করে।
উল্লেখ্য আলহাজ্ব এড.নুরুল আমিন রুহুল গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট আয়োজনে ছিলেন মুছা বেপারী, শ্রী বিদ্যু চন্দ্র শীল,মমিনুল ইসলাম, বজলু ঢালী, আমির হোসেন মোল্লা, মিজান মোল্লা।
দেশের জনপ্রিয় বহুল প্রচারিত @Banglanews24bd ফেইসবুক পেইজ খেলা ও সাংস্কৃতিক ও নৃত্য অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করে। সাংস্কৃতিক অনুষ্ঠানটি আনন্দ টিভির মতলব প্রতিনিধি এবং বাংলা নিউজ ২৪ এর প্রধান প্রতিবেধক এইচ এম ফারুক এর উপস্হাপনায় , উপজেলা সহকারী কমিশনার ভূমি ও দায়িত্বপ্রাপ্ত ইউ এন ও শুভাশীষ ঘোষ সভাপতিত্বে সাংস্কৃতিক অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাঁদপুর -২ আসনের সাংসদ আলহাজ্ব এড.নুরুল আমিন রুহুল এম পি,বিশেষ অতিথি ছিলেন আলা -আমিন, উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, ছাএলীগের নেতাকর্মিসহ সাংস্কৃতিক ব্যাক্তিরা। উল্লেখ্য ঢাকা থেকে আগত জনপ্রিয় শিল্পীদের পাশাপাশি উপজেলা সহকারি কমিশনার (ভুমি)শুভাশীষ ঘোষ নিজেও গান গেয়ে সাংস্কৃতিক অনুষ্ঠান মাতিয়ে তোলেন।

Powered by themekiller.com