Breaking News
Home / Breaking News / নেত্রকোনায় ঈদের ছুটিতে এসে ধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী

নেত্রকোনায় ঈদের ছুটিতে এসে ধর্ষণের শিকার গার্মেন্ট কর্মী

নেত্রোকোনা প্রতিনিধিঃ
নেত্রকোনার কেন্দুয়ায় ঈদের ছুটিতে এসে এক গার্মেন্ট কর্মী ধর্ষণের শিকার হয়েছেন। ধর্ষণের শিকার ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করছে পুলিশ।
বৃহস্পতিবার সন্ধ্যায় কেন্দুয়া মদন সড়কের শাপলা ইটখলায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছে।
কেন্দুয়া সার্কেলের এএসপি মাহমুদুল হাসান ভিকটিমের বরাত দিয়ে জানান, মদন থানার জাউলা গ্রামের সুমনের সাথে কেন্দুয়া থানার মাসকা গ্রামের এক নারী গাজীপুরে একটি সোয়েটার কোম্পানিতে চাকরি করে। তারা দু’জনেই বিবাহিত থাকার পরও একজন আরেক জনকে পছন্দ করে বিয়ে করে। ঈদের ছুটিতে বাড়ি আসায় কথিত স্বামী সুমন ওই নারীকে কেন্দুয়া মাসকা নিজ বাড়ি থেকে নিয়ে মোটরসাইকেলে করে ঘুরতে বের হয়।
এরপর শাপলা ইটখলার কাছে আসতেই মোটরসাইকেলটির স্টার্ট বন্ধ হয়ে যায়। নষ্ট হয়ে গেছে বলে তা ঠেলতে থাকে। তখন ইটখলা থেকে তিন যুবক বেরিয়ে তাদেরকে ধরে ভেতরে নিয়ে নারীকে ধর্ষণ করে। পরে ধর্ষণকারীরা স্বামীসহ ওই মোটরসাইকেল চালিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। ধর্ষণের শিকার নারীকে রাতে থানায় নিযে যাওয়া হয়েছে। পরে তাকে নিয়ে পুলিশ রাতেই ঘটনাস্থলে পরিদর্শনে যায়।
বিষয়টি রহস্যজনক মনে হচ্ছে বলে জানান পুলিশের এএসপি।
তিনি আরো বলেন, ওই নারীকে মোটরসাইকেলে করে নিয়ে আসার সময় তার কথিত স্বামীর ফোনে বারবার ফোন আসছিল। সেই সাথে মোটরসাইকেল নষ্ট হলে পরে আবার কি করে সেটি স্টার্ট নিল? এই ব্যাপারটা একটু রহস্য লাগছে। ভিকটিম ভালো করে ছেলের বাড়িঘরের ঠিকানাও বলতে পারে না। তবে পুলিশ তৎপর রয়েছে। কথিত স্বামীকে আটক করতে পারলে ঘটনার আসল রহস্য বেরিয়ে আসবে। এ ঘটনায় ওই নারীকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হচ্ছে।

Powered by themekiller.com