Breaking News
Home / Breaking News / লক্ষ্মীপুরে সড়ক সন্ত্রাসে ট্রাকের ধাক্কায় অটোরিক্সা যাত্রী পুন্নি আক্তার ও খুশি আক্তার নামের দুই নারী নিহত-আহত-৩

লক্ষ্মীপুরে সড়ক সন্ত্রাসে ট্রাকের ধাক্কায় অটোরিক্সা যাত্রী পুন্নি আক্তার ও খুশি আক্তার নামের দুই নারী নিহত-আহত-৩

স্টাফ রিপোর্টারঃ ইয়াছিন আরাফাতঃ সড়ক দূর্ঘটনা রোধে নানা করণীয় কিংবা বিভিন্ন সংগঠন আন্দোলন করলেও বন্ধ হচ্ছে না সড়ক সন্ত্রাস কর্মকান্ড। এ নিয়ে দেশের মানুষ নানা ভাবে আতঙ্গে রয়েছে বলে ইতিপূর্বে দেশের শীর্ষস্থানীয় পত্রিকায় সংবাদ প্রচার করা হয়েছে। এ বিষয়ে সংবাদ বিশ্লেষকরা মনে করেন, সরকার যদি এ বিষয়ে পুরোপুরি সজাগ না হয় তা হলে হয়তো বড় ধরনের সমস্যা হতে পারে?
লক্ষ্মীপুরে ট্রাকের ধাক্কায় অটোরিক্সা যাত্রী পুন্নি আক্তার ও খুশি আক্তার নামের দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় এক শিশুসহ আহত হয়েছে আরো ৩ জন। রবিবার বিকাল ৪ টার দিকে লক্ষ্মীপুর ঢাকা রায়পুর মহাসড়কের দালাল বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতালে রাখা হয়েছে। আহত শিশু শাহেদ, গাড়ীর চালক সোহেলসহ ৩ জনকে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, রায়পুর থেকে ছেড়ে আসা একটি ট্রাক ঘটনাস্থলে এসে মোড়ে অটোরিকশার পেছনে ধাক্কা দেয়। এসময় অটোরিকশাটি ধুমড়ে মুচড়ে ঘটনাস্থলেই মারা যান খুশি আক্তার। আহত হন অন্য ৪ যাত্রী। পরে গুরুত্বর আহত পুন্নিকে ঢাকায় নেয়ার পথে মারা যান তিনি। নিহত পুন্নি সদর উপজেলার গঙ্গাপুর এলাকার শাহ আলমের স্ত্রী ও অপর নিহত খুশি একই এলাকার শাহজানের স্ত্রী।
সদর থানার ওসি লোকমান হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

Powered by themekiller.com