Breaking News
Home / Breaking News / চাঁদপুরে পরিবেশ সংরক্ষণ অান্দোলনের স্কুল ও কলেজ ভিত্তিক সচেতনতামূলক সেমিনার

চাঁদপুরে পরিবেশ সংরক্ষণ অান্দোলনের স্কুল ও কলেজ ভিত্তিক সচেতনতামূলক সেমিনার

স্টাফ রিপোর্টার : পরিস্কার থাকি-পরিচ্ছন্ন রাখি এ প্রতিপাদ্য বিষয় নিয়ে চাঁদপুরে পরিবেশ সংরক্ষণ অান্দোলনের স্কুল ও কলেজ ভিত্তিক সচেতনতামূলক সেমিনারের উদ্দ্যোগ নিয়েছে। সংগঠনটি চাঁদপুর পৌরসভার প্রতিটি ওয়ার্ডের ১২টি উচ্চ বিদ্যালয় ও ৩টি কলেজে এ সেমিনার করবে। এর মধ্যে গতকাল রোববার থেকে এ কর্মসূচি পুরান বাজার বালিকা উচ্চ বিদ্যালয় থেকে আনুষ্ঠানিক শুরু হয়। আজ সোমবার পুরান বাজার মধুসুধুন উচ্চ বিদ্যালয়ে দ্বিতীয় সেমিনার অনুষ্ঠিত হয়।

এতে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের নেতৃত্বে ১০ জন ছাত্রছাত্রীকে নিয়ে পরিস্কার থাকি-পরিচ্ছন্ন রাখি একটি কমিটি গঠন করা হয়। এ কমিটির সদস্যদের নেতৃত্বে বিদ্যালয় এলাকা পরিস্কার-পরিচ্ছন্ন রাখতে কাজ করবে অন্যন্য ছাত্র-ছাত্রীরা।

সেমিনারে সংগঠনের জেলা সাবেক সভাপতি মনোহর আলী সভাপ্রধানে শুভেচ্ছা বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক গনেশ চন্দ্র। সেমিনারে বিষয় ভিক্তিক আলোচনা করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক অাশিক খান, সহ-সাধারন সম্পাদক লিটন সরকার, বেলাল হোসাইন প্রমুখ।

অনুষ্ঠানে জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক অামিনুল ইসলাম ও পৌর কমিটির সাধারন সম্পাদক অাল-অামিনের যৌথ পরিচালনায় ইমতিয়াজ পাভেল,সোনালি চাঁদপুর নিউজের সম্পাদক শাহ-অালম,জাহিদুল ইসলাম, শাখওয়াত হোসেন,রাকিবসহ বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রবৃন্দ।
সেমিনার শেষে ছাত্রছাত্রীদের হাতে ফলজ বনজ ও ঔষধি গাছ তুলে দেয় সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক অাশিক খান।

Powered by themekiller.com