Breaking News
Home / Breaking News / মাদক বিক্রেতা সিস্টেম খোকন মরণ ফাঁদ থেকে উদ্ধার

মাদক বিক্রেতা সিস্টেম খোকন মরণ ফাঁদ থেকে উদ্ধার

শাহরাস্তি প্রতিনিধিঃ
শাহরাস্তিতে মাদকের অভিযান কালে মাদক বিক্রেতা কাজী খোকন প্রকাশ সিস্টেম খোকন নিজেকে পুলিশের হাত থেকে বাঁচাতে দুই বিল্ডিংয়ের ফাঁকে লুকাতে গিয়ে মরণ ফাঁদে আটকেছে।
বৃহস্পতিবার দিনগত রাত সাড়ে ১০ টায় উপজেলার উত্তর ঠাকুর বাজারে এ ঘটনাটি ঘটে।
জানা যায়, ওই দিন রাতে সিনিয়র সহকারী পুলিশ সুপার (কচুয়া সারকেল) মোঃ শেখ রাসেলের নেতৃত্বে মাদকের বিরোধী অভিযান চলাকালে পৌরসভার পূর্ব উপলতা কাজী বাড়ির খোকন ওরফে সিষ্টেম খোকন (৫২) পুলিশের উপস্থিতি টের পেয়ে নিজেকে লুকাতে ঠাকুর বাজারের যশোরীর দুই বিল্ডিংয়ের মাঝখানে মরণ ফাঁদে আটকে যায়। পুলিশ তাকে উদ্ধারে ব্যার্থ হয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। এসময় সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শেখ রাসেল, অফিসার ইনচার্জ মোঃ শাহ আলমসহ পুলিশের অন্যান্য অফিসার উপস্থিত ছিলেন। আটকে যাওয়া খোকনকে বাঁচাতে ছুটে আসে স্থানিয় ফায়ার সার্ভিস। শাহরাস্তি ও হাজিগঞ্জ ফায়ার সার্ভিসের ২ টি ইউনিট তাকে উদ্ধার করতে আড়াই ঘন্টা গলদঘর্ম পরিশ্রম করে।
সরেজমিনে দেখা যায়, এরই মধ্যে আটকে যাওয়া খোকন অতিরিক্ত গরম আর শরীরের সামর্থ কমতে থাকায় সে দূর্বল হয়ে পড়েছে। এ সময় দেয়ালে ড্রিল করে তাকে
খাওয়ার পানি এবং চার্জার ফ্যানের মাধ্যমে বাতাস দেয়ার চেষ্টা অব্যাহত রেখেছেন উদ্ধারকারিরা। প্রায় আড়াই ঘন্টা উদ্ধার অভিযান চালিয়ে অবশেষে রাত দেড়টায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
এব্যাপারে সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ শেখ রাসেল বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ঘটনাস্থলে যাই এবং ওই বিল্ডিংয়ের সম্ভাব্য সকল কক্ষ তল্লাশি করি। এক পর্যায়ে খোকনকে দুই বিল্ডিংয়ের ফাঁকে আটকে থাকতে দেখি এবং প্রায় আড়াই ঘন্টাকাল ফায়ার সার্ভিসের দু’টি ইউনিট যৌথ ভাবে উদ্ধার অভিযান চালিয়ে তাকে উদ্ধার করে । তার বিরুদ্ধে মাদকের নিয়মিত মামলা রুজু করা হবে বলে তিনি নিশ্চিত করেছেন।

Powered by themekiller.com