Breaking News
Home / Breaking News / নিউজিল্যান্ডের মসজিদের হামলায় মতলবের মোঃ সেলিম নিহত

নিউজিল্যান্ডের মসজিদের হামলায় মতলবের মোঃ সেলিম নিহত

স্টাফ রিপোর্টার: নিউজিল্যান্ডের ক্রাইস্টচার্চের মসজিদে জুম্মার নামাজরত অবস্থায় শতশত মুসুল্লির ওপর বর্বরচিত সন্ত্রাসী হামলায় গত ১৫ মার্চ শুক্রবার মতলব দক্ষিন উপজেলার খাদেরগাঁও ইউনিয়নের হুরমাইশা গ্রামের মৃত হাবিবউল্লা মিয়াজীর ছেলে ডা. মোজাম্মেল হোসেন সেলিম সশস্ত্র বন্দুকধারীর গুলিতে নিহত হয়েছে।

ওই হামলায় আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গত ১৬ মার্চ মৃত্যুবরণ করেন। এখনো অনেক নিহতদের পরিচয় এখনো প্রকাশ করেনি কর্তৃপক্ষ। এ ঘটনায় প্রায় ৫০ জন নিহত হয়েছে। এদের মধ্যে বাংলাদেশ, ভারত ইন্দোনেশিয়াসহ বিভিন্ন দেশের নাগরিক রয়েছেন। পারিবারিক সৃত্রে জানা যায় ডা. মোজাম্মেল হোসেন সেলিম সাড়ে ৩ বছর আগে মেডিকেল থেকে পাস করে নিউজিল্যান্ডে এফআরসিএস করতে যায়। পড়াশোনার পাশাপাশি একটি প্রাইভেট কোম্পানীতে চাকুরী করতেন।

ঘটনার পর থেকে তার মোবাইলে সংযোগ পাওয়া যায়নি বলে জানান নিহতের পরিবার। খাদেরগাঁও ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মঞ্জুর হোসেন রিপন মীর জানান, নিউজিল্যান্ডে নিহত ডা. মোজাম্মেল হোসেন সেলিমের মৃত্যুর সংবাদ শুনে আমি তাদের নিজ বাড়ি হুরমাইশা গ্রামে গিয়েছি এবং তাঁর বৃদ্ধ মাতা ও ভাই-বোনদেরকে শান্তনা দিয়েছি। নিহত ডা. মোজাম্মেল হোসেন সেলিমের মেজ ভাই মোঃ শাহাদাত হোসেন মিয়াজী জানান, গত শুক্রবার তাঁর সহপাঠীরা আমাকে মুঠোফোনে ঘটনাটি জানিয়েছে।

গত সাড়ে ৩ বছর পূর্বে উচ্চ শিক্ষার জন্য ঋণ করে আমার ছোট ভাই মোজাম্মেল হোসেন সেলিমকে নিউজিল্যান্ডে পাঠিয়েছি। সে ২০১৫ সালে ঢাকা মিরপুর মার্কস মেডিকেল থেকে ডাক্তারি পাশ করার পর তাকে নিউজিল্যান্ডে পাঠাই। সে নারায়ণপুর পপুলার উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে। প্রতি শুক্রবারই আমার সাথে ও মা’এর সাথে মুঠোফোনে কথা বলতো। হুরমাইশা গ্রামে মোজাম্মেল হোসেন সেলিমের মৃত্যুতে শোকের মাতম। সেলিমের বড় ভাই’এর নাম আব্দুল মালেক মিয়াজী, বড় বোন জোৎস্না। বৃদ্ধ মাতা জমিলা খাতুন। বৃদ্ধ মাতা পুত্র শোকে কাতর। শিশুকালেই বাবাকে হারিয়েছি আমরা।

Powered by themekiller.com