Breaking News
Home / Breaking News / কচুয়ায় বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপিত

কচুয়ায় বঙ্গবন্ধুর ৯৯তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপিত

কচুয়া অফিস প্রধানঃ
চাঁদপুরের কচুয়া উপজেলা প্রশাসন,মুক্তিযুদ্ধা, রাজনৈতিক দল, বিভিন্নসরকারী- বেসরকারী, সামাজিক সংগঠন ও শিক্ষা প্রতিষ্ঠানে যথাযথ মর্যাদায় আজ রবিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্ম বার্ষিকী ও শিশু দিবস উদযাপন করেছে।
শিক্ষা প্রতিষ্ঠানের মধ্যে শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ রহিমানগর মিলনায়তনে জাঁকজমক পূর্ণে আলোচনাসভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
আলোচনা সভায় মোহাম্মদ মনিরুজ্জামান (ভারপ্রাপ্ত অধ্যক্ষ) এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন,স্থানিয় বিশিষ্ট সমাজ সেবক ও কলেজ গভর্নিং বর্ডির সম্মানিত সদস্য মোঃ জাকারিয়া চৌধুরী। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন,গভর্নিং বর্ডির সম্মানিত সদস্য কামাল পাশা কাজল, সহকারী অধ্যাপক মোঃ আলী আশ্রাফ, মোঃ সেলিম পাটওয়ারী,প্রতিক কুমার মন্ডল, উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-অাহবায়ক সফিকুল ইসলাম চৌধুরী ও সিনিয়র সহ-সভাপতি প্রিন্স মাহবুব মানিক। শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলেজ শাখা ছাত্রলীগের আহবায়ক শুভজিৎ দাস এবং অনুষ্ঠান পরিচালনা করেন, বলেজ শাখা যুগ্ম-অাহবায়ক মোঃ জসিম উদ্দিন। আলোচনা শেষে জন্মদিনের কেক কেটে উৎসব মূখরে দিবসটি পালন করে।
পরে সাংস্কৃতিক ও বিভিন্ন প্রতিয়োগিতার পুরুস্কার বিতরনী অনুষ্ঠান পরিচালনা করেন, সহকারী অধ্যাপক মোঃ জাকির হোসেন পাটওয়ারী।
এদিকে রহিমানগর বিএবি উচ্চ বিদ্যালয়ের আয়োজনে,প্রধান শিক্ষ আবুল হোসেন পাটওয়ারী, সহকারী প্রধান শিক্ষক বাবু দেবাশীষ ও উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারন সম্পাদক মোঃ সিরাজুল ইসলামের নেতৃত্বে একটি বিশাল র‍্যালী রহিমানগর বাজারের গুরুত্বপূর্ণ সড়ক পদক্ষিন শেষে বিদ্যালয় মিলনায়তে আলোচনা সভায় মিলিত হয়।

Powered by themekiller.com