Breaking News
Home / Breaking News / স্ত্রীকে পেটালেন হিরো আলম, পিটুনি খেলেন নিজেও!

স্ত্রীকে পেটালেন হিরো আলম, পিটুনি খেলেন নিজেও!

বিশেষ প্রতিনিধিঃ
বহুল আলোচিত হিরো আলমকে তার শ্বশুরবাড়ির লোকজন পিটিয়েছে বলে থানায় অভিযোগ জানিয়েছেন তিনি। অভিযোগ তদন্তে গিয়ে জানা যায়, হিরো আলম আগে তার স্ত্রীকে বেদম পিটিয়েছেন। সেই জের ধরেই তাকে পিটিয়েছে শ্বশুরবাড়ির লোকজন।
বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন হিরো আলমের স্ত্রী সাদিয়া বেগম সুমি বলেন, অনেক আগে থেকেই তার চারিত্রিক সমস্যা ছিল। সে একবার আমার ছোট বোনকে নিয়েও পালিয়েছিল। এখন নির্বাচন করে আলোচিত হওয়ার পর থেকেই সে বাড়িতে কম থাকে। সংসারের খোঁজখবর রাখে না। গত দুই মাস পর সোমবার রাতে হিরো আলম বগুড়া শহরতলির এরুলিয়া গ্রামে তার বাড়ি আসে।
রাতে বিছানায় শুয়ে আমি পাশে থাকতেই একটানা তিন ঘণ্টা মোবাইল ফোনে ঢাকার এক নারীর সঙ্গে কথা বলতে থাকে। এ নিয়ে আমি প্রতিবাদ করলে আমাকে পিটিয়ে আহত করে।
সাদিয়া বেগম সুমি অভিযোগ করে জানান, হিরো আলম ঢাকায় দ্বিতীয় বিয়ে করেছে বলে শুনেছি। এ কারণে বগুড়ায় থাকা স্ত্রী-সন্তানের কোনো খবর রাখে না এবং সংসার খরচ দেয় না। এর প্রতিবাদ করলেই তাকে শারীরিক নির্যাতন করা হয়।

হিরো আলমের শ্বশুর জানান, আমি আমার মেয়ের নির্যাতনের বিচার চাই। আজকে আমরা হিরো আলমের নামে মামলা করার প্রস্তুতি গ্রহণ করছি।
বগুড়া সদর থানার উপপরিদর্শক (এসআই) আব্দুর রহিম জানান, মঙ্গলবার রাতে হিরো আলম থানায় হাজির হয়ে তার শরীরে মারপিটের চিহ্ন দেখান। তাকে মারপিট করা হয়েছে উল্লেখ করে তিনি একটি লিখিত অভিযোগ দায়ের করলে বুধবার সকালে তিনি ঘটনাস্থলে যান। সেখানে গিয়ে তিনি জানতে পারেন হিরো আলমও তার স্ত্রীকে মারপিট করেছেন। এ কারণে তার স্ত্রী হাসপাতালে চিকিৎসাধীন।
এ ব্যাপারে এরুলিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল লতিফ মন্ডল বলেন, ‘আমি আগেই বলেছিলাম হিরো আলমের চরিত্র ভালো না। এর আগে তার শালিকে নিয়ে ভেগে যাওয়ার বিচার আমিই করেছিলাম। এখন স্ত্রীকে পিটিয়ে আহত করার ঘটনা এবং পরকীয়াসহ দ্বিতীয় বিয়ের ঘটনার খবর এলাকার মানুষের মুখে ছড়িয়ে পড়েছে। এলাকায় ছি: ছি: রব উঠেছে।’

Powered by themekiller.com