Breaking News
Home / Breaking News / মতলব উওরে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

মতলব উওরে সাংবাদিকদের সাথে ওসি’র মতবিনিময়

এইচ এম ফারুক ::
চাঁদপুরের মতলব উত্তর উপজেলার কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মিজানুর রহমান। ওসির কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়। এসময় মতলব উত্তর উপজেলা প্রেসক্লাব, মতলব উত্তর প্রেসক্লাব ও মতলব উত্তর টেলিভিশন সাংবাদিক ফোরামের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
সভায় বক্তব্যে নবাগত ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, সাংবাদিকদের জাতির বিবেক বলা হয়। কারণ তারা সব কিছু বিবেচনা করে সংবাদ পরিবেশন করে থাকেন। কোনটা সমাজ ও জাতির জন্য কল্যাণ আর কোনটা ক্ষতিকর। তাই আমি সাংবাদিকদেরকে ব্যক্তিগতভাবে সম্মান করি। সাংবাদিকদের মাধ্যমে সমাজের বিধৌত হয়। ওসি মোহাম্মদ মিজানুর রহমান গত ২০ ফেব্রুয়ারী মতলব উত্তর থানায় যোগদান করেন।
ওসি মিজানুর রহমান আরও বলেন, মতলব উত্তর থানায় আমার দ্বিতীয় কর্মস্থল। এরআগে যেই থানায় ছিলাম অত্যান্ত সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করেছি। আজও ওখান থেকে মানুষ আমাকে মুঠোফোনে ধন্যবাদ জানান। আমি চাই এই থানায় একই ভাবে কাজ করতে। সে ক্ষেত্রে সাংবাদিক, সুশীল সমাজ ও সকলের সহযোগীতা চাই। তিনি বলেন, মাদকের ব্যাপারে কোন আপোষ নয়। এ ব্যাপারে আমি জিরো টলারেন্স। যেকোন ভাবেই হোক আপনারা সাথে থাকলে আমি মতলব উত্তরকে মাদকমুক্ত করতে পারবো ইনশাল্লাহ্।
এছাড়াও তিনি জঙ্গি-সন্ত্রাস, বাল্যবিবাহ, ইভটিজিং ও সামাজিক অপরাধের বিষয়ে কঠোর ভাবে দায়িত্ব পালনের আশ্বাস ব্যক্ত করেন ও সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।

Powered by themekiller.com