Breaking News
Home / Breaking News / বগুড়া থেকে চট্টগ্রামে গিয়ে স্বামীকে হত্যা করেন দ্বিতীয় স্ত্রী আশা

বগুড়া থেকে চট্টগ্রামে গিয়ে স্বামীকে হত্যা করেন দ্বিতীয় স্ত্রী আশা

বিশেষ প্রতিনিধিঃ

প্রথম সংসারের স্ত্রী-সন্তানের কথা গোপন রেখে বগুড়ার মেয়ে আশা আক্তারকে বিয়ে করেন চট্টগ্রামের শামীম। বিয়ের পর আশা বুঝতে পারেন, তিনি প্রতারণার শিকার। প্রতারিত হওয়ার ক্ষোভ থেকে স্বামীকে ঘুমন্ত অবস্থায় মুখের ওপর কম্বল চাপা দিয়ে এবং গলা কেটে তাকে হত্যা করেন আশা।
চট্টগ্রাম নগরীর পাহাড়তলী থানা পুলিশ লাশ উদ্ধারের পর টানা চারদিন ধরে তদন্ত চালিয়ে নিহতের পরিচয় নিশ্চিতের পাশাপাশি অভিযান চালিয়ে আশাকে গ্রেফতার করে।
আশা আক্তার (২৩) বগুড়া শহরের ঠনঠনিয়া নতুনপাড়া এলাকার আব্দুল আজিজের মেয়ে। বগুড়া শহরে একটি বায়িং হাউজে চাকরির পাশাপাশি ভোকেশনাল ইনস্টিটিউট থেকে তিনি এবারের এসএসসি পরীক্ষার্থী। আশা পুলিশকে জানান, স্বামীকে হত্যার পর তিনি পালিয়ে যান চট্টগ্রাম থেকে বগুড়ায়। গত ১৬ জানুয়ারি বিকেলে নগরীর পাহাড়তলী থানার ইউসুফ মিয়ার কলোনির একটি বাসা থেকে মোহাম্মদ শামীমের (৩০) লাশ উদ্ধার করে পুলিশ। পেশায় বাবুর্চি শামীমের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নবীনগর উপজেলায়। মা, এক বোন এবং স্ত্রী ও ছেলেকে নিয়ে থাকতেন চট্টগ্রাম নগরীর খুলশী থানার ঢেবারপাড় এলাকায়।
পাহাড়তলী থানার ওসি সদীপ কুমার দাশ নয়া দিগন্তকে বলেন, ভাড়া নেয়া বাসাটিতে সকালে স্ত্রীকে নিয়ে উঠেছিলেন শামীম। একটি ফোন কলের সূত্র ধরে আমরা অনুসন্ধান চালিয়ে শামীমের বাসার ঠিকানা পাই এবং স্বজনদের খুঁজে বের করি। শামীমের মা এবং প্রথম স্ত্রী তার লাশ শনাক্ত করেন।
ওসি জানান, শামীম ফেসবুকে এক মেয়ের সঙ্গে নিয়মিত কথা বলত প্রথম স্ত্রীর দেয়া এমন তথ্যের ভিত্তিতে অনুসন্ধান চালিয়ে আশা আক্তারের বিষয়ে জানা যায় এবং ১৯ ফেব্রুয়ারি তাকে বগুড়া থেকে গ্রেফতার করা হয়।
ওসি বলেন, ‘আমরা ওই মেয়ের বাসা থেকে তার রক্তমাখা জামা উদ্ধার করেছি। জিজ্ঞাসাবাদে তিনি জানান, এই খুনের ঘটনা তিনি একাই ঘটিয়েছেন। মূলত প্রতারিত হওয়ার ক্ষোভ সহ্য করতে না পেরে তিনি স্বামীকে হত্যা করেছেন বলে জানান।’

Powered by themekiller.com