Breaking News
Home / Breaking News / কুষ্টিয়া কুমারখালীতে দুইদল মাদক ব্যবসায়ী মধ্যে গোলাগুলিতে নিহত ০১

কুষ্টিয়া কুমারখালীতে দুইদল মাদক ব্যবসায়ী মধ্যে গোলাগুলিতে নিহত ০১

কুষ্টিয়া প্রতিনিধি॥

কুষ্টিয়ার কুমারখালীতে দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলিতে এমদাদ খুনকার (৩৮) নামের এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। ঘটনাস্থল থেকে পুলিশ ১শ পিচ ইয়াবা, ১টি বিদেশী পিস্তল ও ৩ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে। আজ মঙ্গলবার ভোররাত ৪টার দিকে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার বাগুলাট ইউনিয়নের আদাবাড়িয়া এলাকার চেচুয়া বিলের পাশে এই বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।
কুমারখালী থানার ওসি একেএম মিজানুর রহমান জানান, আজ ভোররাত আনুমানিক সাড়ে ৩ টার দিকে পুলিশের কাছে খবর আসে কুমারখালী উপজেলার আদাবাড়িয়া এলাকায় চেচুয়া বিলের পাশে দুইদল মাদক ব্যবসায়ীর মধ্যে গোলাগুলি চলছে। এমন সংবাদের ভিত্তিতে কুমারখালী থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে অভিযানে গেলে, মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে, আত্বরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালালে, এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে পুলিশ এমদাদকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। এসময় পুলিশ ঘটনাস্থল থেকে ১শ পিচ ইয়াবা, ১টি বিদেশী পিস্তল, ৩ রাউন্ড পিস্তলের গুলি উদ্ধার করেছে।
নিহত এমদাদ কুষ্টিয়ার ইবি থানার রঞ্জিতপুর গ্রামের কটা খুনকার ওরফে রাফি’র ছেলে। পুলিশের ধারনা মাদক ব্যবসা নিয়ে জটিলতায় প্রতিপক্ষের সাথে এই বন্দুক যুদ্ধের ঘটনা ঘটতে পারে। তার বিরুদ্ধে জেলার বিভিন্ন থানায় বেশ কয়েকটি মাদকের মামলা রয়েছে বলেও জানায় পুলিশ। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

Powered by themekiller.com