Breaking News
Home / Breaking News / আধুনিক মতলব উত্তর গড়ার স্বপ্ন দেখেন গাজী মুক্তার হোসেন

আধুনিক মতলব উত্তর গড়ার স্বপ্ন দেখেন গাজী মুক্তার হোসেন

বোরহানউদ্দিন :: আধুনিক মতলব উত্তর গড়ার স্বপ্ন বাস্তবায়নের লক্ষ্য নিয়ে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে নির্বাচিত হতে চান গাজী মুক্তার হোসেন।
অতীতে যেভাবে মানুষ আমাকে পাশে রেখেছেন আমি আশাবাদী তারা আমাকে পাশে পাবেন। যেহেতু আমি সাধারণ মানুষের জন্য রাজনীতি করি সেহেতু উপজেলার সকল শ্রেণি পেশার মানুষের স্বপ্নপূরণের লক্ষ্যে দল আমাকেই মনোনয়ন দিবে বলেও জানান তিনি।
গাজী মুক্তার হোসেন উপজেলার জহিরাবাদ ইউনিয়নের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। ছাত্রজীবন থেকেই সাধারণ মানুষের অধিকার আদায়ের আন্দোলনে রাজনীতিতে পা রাখেন তিনি। তিনি জহিরাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হিসেবে দায়িত্বপালন করছেন।
গাজী মুক্তার হোসেন নিজ দল ছাড়াও ভিন্ন মতাদর্শের রাজনৈতিক নেতাকর্মী ও সমর্থকদের কাছে তিনি একজন প্রিয় মানুষ। একজন অভিজ্ঞ রাজনৈতিক নেতা হিসেবে এলাকার সকল শ্রেণি-পেশার মানুষের মধ্যে রয়েছে সুপরিচিতি।
গাজী মুক্তার হোসেন বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে ধারণ করে শেখ হাসিনার অনুপ্রেরণায় দলের কাজ করে চলেছি। মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা গ্রামকে শহরের সুযোগ-সুবিধা দেয়ার যে প্রত্যয় গ্রহণ করেছেন তার একজন কর্মী হয়ে মাননীয় এমপি আলহাজ¦ অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এর সাথে কাজ করতে চাই।
তিনি আরও বলেন, আমি পদের জন্য দল করি না। কাজেই চাওয়া পাওয়া বলতে কিছুই বুঝি না। তবে সাধারণ মানুষের অনুপ্রেরণায় দলের একজন আদর্শ কর্মী হিসেবে সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখার জন্য অসমাপ্ত কাজ সমাপ্ত করার লক্ষ্যে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হতে চাই। সাধারণ মানুষের স্বপ্ন পূরণের লক্ষ্যে দল আমাকেই মনোনয়ন দিবে বলে আমার বিশ্বাস।
আমি জনগনের মাঝেই বেঁচে থাকতে চাই। জনগনের ভালবাসায় তাদের ভোটেই নির্বাচিত হয়ে আমি তাদের স্বপ্ন পূরণ করতে চাই। এই উপজেলাকে আমি ক্ষুধা, দারিদ্র, সন্ত্রাস ও মাদকমুক্ত একটি উপজেলা হিসেবে ঘোষণা করতে চাই বলেও জানান তিনি।

Powered by themekiller.com