Breaking News
Home / Breaking News / মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবরে সাংবাদিক মফিজুল ইসলাম বাবাুলের খোলা চিঠি

মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রীর বরাবরে সাংবাদিক মফিজুল ইসলাম বাবাুলের খোলা চিঠি

মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আমি একজন সাধারন সংবাদকর্মী। আমার জানামতে আপনি সফলতার সাথে দায়িত্বে পালন করে যাচ্ছেন। আমি আরো অবগত আছি আপনি বঙ্গবন্ধুর আদর্শে সোনার বাংলা গড়ে তুলতে এ দেশ থেকে অন্যায়-অপরাধ নির্মূলের মধ্যে সত্য ও ন্যায় প্রতিষ্ঠার লক্ষে ব্যাপক ভূমিকা পালন করে আসছেন। বিশেষ করে আপনি পুলিশ প্রসাশন নিয়ন্ত্রণের গুরুত্বপূর্ণ দায়িত্বশীল।
মাননীয় মন্ত্রী আমি যাকে নিয়ে একটু লিখতে বসেছি কোনো স্বার্থ হাসিলের জন্য নয় এবং যাকে নিয়ে লিখতেছি জানিনা আমার এ ক্ষুদ্র প্রকাশটুকু তার দৃষ্টি পড়বে কি না। মাননীয় মন্ত্রী সত্যই সুন্দর। মাননীয় মন্ত্রী আপনার পুলিশ প্রসাশনের চাঁদপুর জেলার শাহরাস্তি মডেল থানা অফিসার ইনচার্জ জনাব মোঃ শাহআলম সাহেবের কিছু প্রসংশনীয় দায়িত্ব পালনের কথা লিখতে কলম হাতে নিয়েছি। তিনি প্রায় ৪ মাস হয় এ থানায় যোগদানের পর থেকে বিশেষ করে মাদক নির্মূলে এবং বিভিন্ন অপরাধ মূলক অভিযানসহ সামাজিক উন্নয়ন কর্মে ব্যাপক ভূমিকা পালনের মধ্যে সাধারন মানুষের হৃদয়ে স্থান করে নিয়ে প্রসংশনীয় হয়ে উঠে।
বিশেষ করে দেশ ও রাষ্ট উন্নয়নের ভালো কোনো কাজে সত্য ও ন্যায়ের পক্ষে শত বাঁধা উপেক্ষা করে হলেও তিনি মানুষকে নিঃস্বার্থ ভাবে আইনি সেবা দিয়ে আসছেন (যদিও এটা তার দায়িত্ব) । কিন্তু বর্তমান সমাজে এ দায়িত্ব অনেকেই পালন করতে চায়না।
অতএব মাননীয় মন্ত্রী মহোদয় পুলিশ প্রসাশনের সুনাম অর্জনের লক্ষে আপনার মাধ্যমে এ অফিসার ইনচার্জের পদ-উন্নতি কামনা করছি।

Powered by themekiller.com