Breaking News
Home / Breaking News / উপজেলা চেয়ারম্যান প্রার্থী রিয়াজের মতলব উওরে বিভিন্ন স্হানে ব্যাপক গনসংযোগ

উপজেলা চেয়ারম্যান প্রার্থী রিয়াজের মতলব উওরে বিভিন্ন স্হানে ব্যাপক গনসংযোগ

স্টাফ রিপোর্ট ঃ
উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রার্থী আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য রিয়াজুল হাসান রিয়াজ মতলব উওরে বিভিন্ন স্হানে ব্যাপক গনসংযোগ চালিয়ে যাচ্ছেন। গনসংযোগে তৃনমূল নেতা কর্মীসহ সাধারন মানুষ অংশগ্রহন করছে ।
রিয়াজুল হাসান রিয়াজ উপজেলা পরিষদ নির্বাচন নিয়ে পোষ্টার ব্যানারে ব্যাপক গনসংযোগ সরগরম হচ্ছে । মতলব উত্তর উপজেলার রাস্তাঘাট ও পথের মোড়গুলো। রং বেরংয়ের ব্যানার ফেস্টুনসহ গণসংযোগে মুখরিত হয়ে উঠছে উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান প্রার্থী রিয়াজের।

আগামী ২৪ মার্চ সম্ভাব্য তারিখে দলীয় প্রতীকে উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে, মতলব উত্তর উপজেলায় বইতে শুরু করেছে এ নির্বাচনী আমেজ। ইতিমধ্যেই তরুণ নেতৃত্ব নিয়ে মাঠে নেমেছে কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের অন্যতম সদস্য, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবক ও শিক্ষানুরাগী রিয়াজুল হাসান রিয়াজ।
উপজেলার তরুণ সমাজ ও সমর্থকরা চেয়ারম্যান পদে নৌকার প্রার্থী হিসেবে রিয়াজুল হাসান রিয়াজ ’কে ঘোষণার দাবিতে উপজেলার বিভিন্ন সামাজিক অনুষ্টানে ও বিভিন্ন হাট বাজারে, গ্রামে – মহল্লাহ চালিয়ে যাচ্ছেন প্রচার-প্রচারণা।

জাতীয় সংসদ নির্বাচনে তরুন নেতৃত্ব আলহাজ্ব অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল এমপি নির্বাচিত হওয়ার পর অনেকটাই আনন্দিত মতলববাসী। সেই সাথে উপজেলাতেও চায় তরুণের মুখ।
এদিকে রিয়জুল হাসান রিয়াজ’কে আ’লীগের প্রার্থী ঘোষণার দাবিতে দলীয় নেতৃবৃন্দের সাথে তৃনমূল নেতারা একাত্মতা ঘোষণা করে এলাকায় গণসংযোগসহ চালিয়ে যাচ্ছেন তুমুল প্রচারণা। ইতোমধ্যে রিয়াজুল হাসান রিয়াজ আ’লীগের সিনিয়র নেতাদের নিকট থেকে দোয়া নিয়ে নির্বাচনী প্রচারণায় নেমেছেন।
এ বিষয়ে রিয়াজ বলেন, তৃণমূলকে মূল্যায়ন, তৃনমূলের উন্নয়ন ও সংগঠন শক্তিশালী, এলাকার উন্নয়নে তরুণ যুবকদের নিয়ে কাজ করে যাচ্ছি। তরুণ নেতৃত্বে আধুনিক মতলব উত্তর উপজেলা গড়ে তুলব ইনশা-ল্লা।


মতলব উত্তর উপজেলার বিভিন্ন স্থানে ষনিয়ার পাড়, নিশ্চন্ত পুর, দুর্গাপুর, ছেংগারচর, গজরা, কালিপুর, ষাটনল, বাগানবাড়ি, সুজাতপুর, লুদুয়া, পাঠানবাজার, দশানীসহ বিভিন্ন এলাকায় গনসংযোগ করেছেন। গনসংযোগে সাধারন মানুষের জনতার ঢল নামে।
রিয়াজ আরো বলেন আমাকে দল থেকে দলীয় প্রাথী হিসেবে মনোনিত করে এবং উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলে সন্ত্রাস ও মাদকমুক্ত মতলব গড়ে তোলবো ।

Powered by themekiller.com