Breaking News
Home / Breaking News / বাংলারমুখ পরিবারের অভিনন্দন —————————- মতলব উওর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন সভাপতি ফারুক, সম্পাদক মনির

বাংলারমুখ পরিবারের অভিনন্দন —————————- মতলব উওর টেলিভিশন সাংবাদিক ফোরামের কমিটি গঠন সভাপতি ফারুক, সম্পাদক মনির

মতলব প্রতিনিধি :
ইলেকট্রনিক্স মিডিয়াভিত্তিক সাংবাদিক সংগঠন ‘মতলব উত্তর টেলিভিশন সাংবাদিক ফোরাম’ এর কমিটি গঠন করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলার ছেঙ্গারচর বাজারস্থ অস্থায়ী কার্যালয়ে সংগঠনটির কার্যকরী পরিষদ-২০১৯-২০ মেয়াদে কমিটি গঠন করা হয়।
এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন এইচ এম ফারুক (আনন্দ টিভি), সাধারন সম্পাদক মনিরুল ইসলাম মনির (চ্যানেল এস), সাংগঠনিক সম্পাদক আরাফাত আল-আমিন (একাত্তর টিভি)। অন্যান্য কার্যকরী সদস্যরা হলেন- সহ-সভাপতি ইসমাইল খান টিটু (পল্লী টিভি), যুগ্ম-সাধারন সম্পাদক মো. দ্বীন ইসলাম (এসটিভি বাংলা), কার্যকরী সদস্য বোরহান উদ্দিন ডালিম (চ্যানেল এস) ও জাকির হোসেন বাদশা (এসটিভি বাংলা)। মতলব উত্তর সাংবাদিক ফোরামের নব গঠিত কমিটির উত্তোরোত্তর কামনা করছেন চাঁদপরের বহুল প্রচারতব্য বাংলারমুখ নিউজ২৪. কম এর সম্পাদক মন্ডলীর সভাপতি শাহরিয়ার পলাশ, প্রধান সম্পাদক এম আর হারুন, সম্পাদক এন কে সুমন পাটওয়ারী, বার্তা সম্পাদক অভিজিত রায়সহ উপজেলা প্রতিনিধিবৃন্দ। মতলব উত্তরের নব গঠিত সাংবাদিক ফোরাম আগামীতে সৎ ও নিষ্ঠার সাথে তাদের মুলনীতি কার্যক্রম পরিচালনা করবেন বলে আমাদের আহবান ও অভিনন্দন অনন্তকাল থাকবে, বিশেষ করে সকলের প্রতি শুভ কামনা রইলো। উল্লেখ্য, মতলব উত্তর উপজেলায় এই প্রথম টেলিভিশন ভিত্তিক সাংবাদিক ফোরাম গঠিত হল।

Powered by themekiller.com