Breaking News
Home / Breaking News / ১৬ ফেব্রুয়ারী চাঁদপুর প্রেস ক্লাবের অভিষেক

১৬ ফেব্রুয়ারী চাঁদপুর প্রেস ক্লাবের অভিষেক

ষ্টাফ রির্পোটারঃ অনিবার্য কারণ বশতঃ চাঁদপুর প্রেসক্লাবের ২০১৯ সালের কার্যনির্বাহী পরিষদের অভিষেক, সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠান ৮ ফেব্রুয়ারি শুক্রবারের পরিবর্তে ১৬ ফেব্রুয়ারি শনিবার বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। আমন্ত্রিত অতিথিদের পরিবর্তিত তারিখে যথাসময়ে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানানো হচ্ছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার সদয় সম্মতি জ্ঞাপন করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি।

প্রধান আলোচক ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় প্রেসক্লাবের সাবেক সভাপতি ও চাঁদপুর-৪ (ফরিদগঞ্জ) আসনের সদ্য নির্বাচিত সাংসদ মুহম্মদ শফিকুর রহমান ও সংবর্ধিত অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় প্রেসক্লাবের সভাপতি মোঃ সাইফুল আলম।

এছাড়া ইউএস বাংলা এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক মোঃ আবদুল্লাহ আল মামুন, এবিসি ফুটওয়্যার ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর চেয়ারম্যান মোঃ জয়নাল আবেদীন মজুমদার (সিআইপি) কে সম্মাননা ও মুক্তিযুদ্ধ চলাকালীন শহীদ মুক্তিযোদ্ধা মোঃ জাবেদ উল্ল্যাহ কে মরণোত্তর সম্মাননা প্রদান করা হবে।

অভিষেক, সংবর্ধনা ও সম্মাননা অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, সাধারণ সদস্য, আজীবন সদস্য ও সম্মানিত সদস্যসহ আমন্ত্রিত অতিথিদের উপস্থিত থাকার জন্য চাঁদপুর প্রেসক্লাবের পক্ষ থেকে অনুরোধ জানানো যাচ্ছে। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি শহীদ পাটওয়ারী।

এছাড়াও প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তা, জনপ্রতিনিধি, রাজনৈতিক ও পেশাজীবী সংগঠনের নেতৃবৃন্দ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

অনুষ্ঠানে চাঁদপুর প্রেসক্লাবের সকল সদস্যদের উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন চাঁদপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লক্ষন চন্দ্র সূত্রধর।

Powered by themekiller.com