Breaking News
Home / Breaking News / কচুয়ায় মানবতার পাশে রাসেল পাটওয়ারী ফাউন্ডেশনের ডে-নাইট ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

কচুয়ায় মানবতার পাশে রাসেল পাটওয়ারী ফাউন্ডেশনের ডে-নাইট ক্রিকেট টুর্ণামেন্ট অনুষ্ঠিত

মফিজুল ইসলাম বাবুল,কচুয়াঃ
কচুয়া উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নুরপুর ল্যাবরেটরি উচ্চ বিদ্যালয় মাঠ গোহট দক্ষিন ইউনিয়নের পাড়াগাঁও গ্রামের কৃতিসন্তান মানবতার পাশে রাসেল পাটওয়ারী ক্রিড়া-সাংস্কৃতিক ফাউন্ডেশনের সার্বিক সহযোগিতায় এবং ফ্রেন্ডস সার্কেল কর্তৃক খিলা,নুরপুর, তুলাগাঁও গ্রামের সমন্বয় আয়োজনে আজ মঙ্গলবার ডে-নাইট শর্টপিছ ক্রিকেট টুর্ণামেন্টের উদ্বোধন ও পুরুস্কার বিতরনী অনুষ্ঠিত হয়েছে। বিকেল ৩ টা থেকে রাত ১০ টা পর্যন্ত ১৬টি টিম এ টুর্ণামেন্টে অশংগ্রহনের মধ্যে এ রিপোর্ট লেখা পর্যন্ত প্রতিযোগীতা চলছে।
উদ্বোধনীয় অনুষ্ঠানে ওই ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা রাসেল পাটওয়ারী উপস্থিত থেকে ব্যাটে টচ করে এর উদ্বোধন করেন। এ সময়ে উপস্থিত ছিলেন- ঐ ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শাহজাহান, সাবেক যুবলীগের আহবায়ক মোঃ সোহাগ উদ্দিন, ঐ ফাউন্ডেশনের ক্রীড়া-সাংস্কৃতিক সম্পাদক মোঃ দেলোয়ার হোসেন প্রধান,তথ্যপ্রযুক্তিবিষয়ক সম্পাদক হাসান আহম্মেদ ভূঁইয়া, স্থানীয় সংরক্ষিত মহিলা আসনের ইউপি সদস্য রৌশনআরা বেগম, প্রবাসী ইকবাল হোসেন মিয়াজী, ফ্রেন্ডস সার্কেল ম্যানেজমেন্ট কমিটির সভাপতি মোঃ বাবু, সাধারন সম্পাদক ইমন সরাই, সম্মানিত সদস্য মোঃ রায়হান জুয়েল ও লিটন প্রমূখ।
মানবতার পাশে রাসেল পাটওয়ারী উদ্বোধনীয় অনুষ্ঠানে বক্তব্যে বলেন, আমি মনে করি বিশেষ করে যুব-সমাজদের লেখা-পড়ার পাশাপাশি তাদের ভালো মানের ক্রীড়া ও সাংস্কৃতিক বিনোদনের প্রয়োজন আছে। এসব খেলাধুলায় মনযোগী হতে পারলে নিজেকেও প্রতিষ্ঠিত করা যায় এবং সে কখনো মাদকাসক্ত অন্যায় অপরাধমুলক কাজ থেকে বিরত রাখে। আমি অসহায় শিক্ষার্থী এবং যুব-সমাজের উন্নয়নে নিজেকে উৎসর্গ করেছি এবং করে যাবো। রাত ১০ টায় খেলা শেষে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলকে পুরুস্কার প্রদান করা হবে।

Powered by themekiller.com