Breaking News
Home / Breaking News / কচুয়ায় কলেজ ছাত্রীর অপহরণ। ভিকটিম উদ্ধার সহ আটক ৩

কচুয়ায় কলেজ ছাত্রীর অপহরণ। ভিকটিম উদ্ধার সহ আটক ৩

অনলাইন ডেস্ক : কচুয়া উপজেলায় তানজিনা আক্তার (১৬) নামে এক কলেজ ছাত্রীর অপহরণের শিকার হয়। অপহরণের সাথে জড়িত সোহাগ (২১),জাহিদুল ইসলাম চঞ্চল (২০) ও আবুল কাশেম পারভেজ (১৮) কে আটক করা সহ ভিকটিম তানজিনাকে উদ্ধার করেছে কচুয়া থানা পুলিশ।
তানজিনা আক্তার কচুয়া উপজেলার সফিবাদ মোল্লা বাড়ির আব্দুল কাদেরের মেয়ে। সে উপজেলার পালাখাল রুস্তম আলী ডিগ্রি কলেজের প্রথম বর্ষের ছাত্রী।

পুলিশ ও তানজিনার নিকট আত্মীয় স্বজনরা জানায়- ফেনীর সোনাগাজী উপজেলাধীন আনন্দপুর গ্রামের আবু বকর সিদ্দিকের পুত্র সোহাগের সাথে তানজিনার মোবাইলের রং নম্বরে পরিচয় হয়। এ পরিচয়ের সূত্র ধরে গত ২৭ আগস্ট সন্ধ্যায় সোহাগ তার ক’জন বন্ধুকে সাথে নিয়ে তানজিনার বাবার বাড়িতে এসে তাকে বিয়ে করা প্রস্তাব দেয়। তানজিনার অভিভাবকরা এ প্রস্তাব প্রত্যাখ্যান করলে ওই দিন রাত ১১ টার দিকে তানজিনা প্রকৃতির ডাকে সারা দিতে ঘর থেকে বের হলে সোহাগ ও তার সঙ্গীরা তানজিনাকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় ২৯ আগস্ট কচুয়া থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের হয়।
মামলা নং-১৬।
কচুয়া থানার ওসি আতাউর রহমান ভূঁইয়া ও ওসি (তদন্ত) শাহজাহান কামালের দিক নির্দেশনায় এস আই শাহজাহান ও এস আই হানিফ সঙ্গীয় ফোর্স নিয়ে মোবাইল টেকিংয়ের মাধ্যমে ভিকটিম তানজিনা ও অপহরণ কারীদের অবস্থান চিহ্নিত করে ২৯ আগস্ট রাতে অভিযান চালিয়ে সোহাগের সহযোগি ফেনীর সোনাগাজী উপজেলার মঙ্গলাকান্দি গ্রামের সিদ্দিকের পুত্র আবুল কাশেম পারভেজ ও একই গ্রামের আজাদুর রহমানের পুত্র জাহিদুল ইসলাম চঞ্চলকে সোনাগাজি থানা এলাকা থেকে গ্রেফতার করে। এবং ৩০ আগস্ট ভোরে দ্বিতীয় অভিযান চালিয়ে ফেনীর সদর থানার পশ্চিম উকিল পাড়ার একটি ভাড়াটিয়া বাড়ি থেকে সোহাগ ও তানজিনাকে উদ্ধার করে কচুয়া থানায় নিয়ে আসে।

Powered by themekiller.com