Breaking News
Home / Breaking News / সভাপতি বাদশা- সম্পাদক হারুন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

সভাপতি বাদশা- সম্পাদক হারুন সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

নিপুন জাকারিয়া:–

বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলার সরিষাবাড়ী উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন (২৫ সেপ্টেম্বর) রোববার বিকালে সরিষাবাড়ী কলেজ মাঠে নানা বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক যুবকন্ঠ মির্জা আজম এমপি।

সম্মেলনে উদ্বোধন ঘোষনা করে বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ। প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেলা প্রশাসক ফারুক আহাম্মেদ চৌধুরী।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ছানোয়ার হোসেন বাদশার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক অধ্যক্ষ ড. হারুন অর রশিদের সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বাবু অসীম কুমার উকিল এমপি।

সম্মেলনে জেলা ও উপজেলা আওয়ামী লীগসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন এবং বক্তব্য রাখেন।

প্রথম অধিবেশন শেষে, দ্বিতীয় অধিবেশনে জেলা আওয়ামী লীগের সভাপতি এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ’র সভাপতিত্বে ও সাধারন সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরীর সঞ্চলনায় সম্মেলনের প্রার্থীদের মধ্য থেকে পুনরায় ছানোয়ার হোসেন বাদশাকে সভাপতি ও অধ্যক্ষ ড. হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়।

সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদক কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন জেলা আওয়ামী লীগ, উপজেলা আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

Powered by themekiller.com