Breaking News
Home / Breaking News / শাহরাস্তিতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু : স্বামী আটক

শাহরাস্তিতে গৃহবধুর রহস্যজনক মৃত্যু : স্বামী আটক

শাহরাস্তি প্রতিনিধিঃ শাহরাস্তিতে গৃহবধুর রহস্যজনক মৃত্যুর অভিযোগে স্বামী ওসমান গনিকে (২৭) আটক করেছে থানা পুলিশ।
শনিবার দুপুরে পৌরসভার ৩নং ওয়ার্ডের সূয়াপাড়া গ্রামের গাজী বাড়ীতে এ ঘটনা ঘটে। ওই ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।
থানা পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ওই গ্রামের গাজি বাড়ির ইয়াছিন গাজির পুত্র ওসমান গণির সাথে পার্শ্ববর্তী হাজিগঞ্জ উপজেলার পশ্চিম হাটিলা হাজী মন্নান মাস্টারের বাড়ির মোঃ হোসেনের মেয়ে শিউলি আক্তারের (২৫) শরীয়ত মোতাবেক বিবাহ হয়। সংসার জীবনে তাদের নিরব (১ বছর ৬ মাস) নামে একটি পুত্র সন্তান রয়েছে। বিবাহের পর হতে বিভিন্ন সময় যৌতুকের জন্য স্বামীর পরিবারের লোকজন শিউলিকে মারধর করতো। ইতোপূর্বে স্থানীয়রা এ নিয়ে বেশ ক’বার সালিশ বৈঠক করে মীমাংসা করে।

ঘটনার দিন পূর্বের ন্যায় যৌতুকের জন্য মারধর করে হত্যার করে ঘরের আড়ার সাথে ওড়না জড়িয়ে ঝুলিয়ে রাখে। পরে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ শহিদুল ইসলাম, উপ-পরিদর্শক (এসআই) কুতুব উদ্দিন খান লিয়ন সঙ্গীয় ফোর্স ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় নিহতের বাবা মোঃ হোসেন বাদি হয়ে শিউলি আক্তারের স্বামী ওসমান গনিকে প্রধান আসামি করে শাহরাস্তি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলার অপর আসামীরা হলেন শিউলির শশুর ইয়াছিন গাজী, ননদ রেহানা আক্তার, ভাসুর মোঃ কাদের ও শাশুড়ী জাহানারা বেগম। যার প্রেক্ষিতে থানা পুলিশ রাতেই ওসমান গনিকে আটক করে।

নিহতের বাবা মোঃ হোসেন অভিযোগে জানান, তার মেয়েকে শশুর বাড়ির লোকজন প্রায়ই যৌতুকের জন্য মারধর করতো। যৌতুকের জন্য তার মেয়েকে হত্যা করা হয়েছে মর্মে তিনি দাবী করেন ।

শাহরাস্তি থানার অফিসার ইনচার্জ মোঃ শাহআলম চাঁদপুর রিপোর্টকে জানান, পুলিশ ওসমান গনিকে আটক করেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অধিকতর তদন্ত করে এটি হত্যা না আত্মহত্যা সে বিষয়ে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

Powered by themekiller.com