Breaking News
Home / Breaking News / চাঁদপুর বিনির্মানে কাজ করতে হবে : জেলা প্রশাসক

চাঁদপুর বিনির্মানে কাজ করতে হবে : জেলা প্রশাসক

ষ্টাফ রির্পোটার : চাঁদপুর জেলা প্রশাসক মোঃ মাজেদুর রহমান খান বলেছেন,চাঁদপুর বিনির্মানে সকলকে কাজ করতে হবে।সবাই যদি সমন্বয় রেখে চাঁদপুরের উন্নয়নে ভূমিকা রাখা যায়। তাহলেই চাঁদপুর সারা দেশে একটি মডেল জেলায় পরিণত হবে।
২০ জানুয়ারি রবিবার সকালে জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, বিদ্যুৎের ব্যপারে সকলকে সাশ্রয়ী হতে হবে। এ ব্যপারে বিদ্যুৎের বিকল্প হিসেবে সৌর বিদ্যুৎকে কাজে লাগাতে হবে।এতে করে আলো এবং সাশ্রয় দু’ই সম্ভব হবে। তিনি আরো বলেন, এখন থেকে যেই সব সড়ক মেড়ামত করা হবে। তার জন্যও কত বরাদ্দ পেলো,কতটুকু মেরামত করা হবে, বিস্তারিত তথ্য ওই সড়কে সাইন বোর্ডআকারে দিতে হবে।
কোন রকমের দুর্ণীতির করার সুযোগ দেয়া যাবে না। সকলকে সব ব্যপারে সচেতন হতে হবে। আমরা একটি সুন্দর চাঁদপুর সবাইকে উপহার দিতে চাই।
অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোহাম্মদ শওকত ওসমানের গত মাসের কার্যবিবরনী পাঠ ও পরিচালনায় এ সময় আরো বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আব্দুল্লা আল মাহমুদ জামান, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান, জেলা আওয়ামীলীগ সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারন সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল, জেলা পরিষদের সচিব মোঃ মিজানুর রহমান, চাঁদপুর সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. এ এস এম দেলওয়ার হোসেন, নারী মুক্তিযোদ্ধা ডা. সৈয়দ বদরুন নাহার চৌধুরী, সিভিল সার্জন(ভারপ্রাপ্ত) ডা. শফিকুল ইসলাম প্রমুখ।
এ সময় জেলার বিভিন্ন সরকারি দফতরের প্রধানগণ উপস্থিত ছিলেন। সভায় বিভিন্ন বিষয়ে গুরুত্বপূর্ন সিদ্ধান্ত নেওয়া হয়।

error: Content is protected !!

Powered by themekiller.com