Breaking News
Home / Breaking News / মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় ২ ব্যক্তির লাশ উদ্ধার

মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় ২ ব্যক্তির লাশ উদ্ধার

মতলব প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের গজারিয়ায় মেঘনা নদীতে ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ দুই ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার গজারিয়া উপজেলার কাজিপুরা ও চাঁদপুরের মতলব উত্তর উপ‌জেলার ষাটনল এলাকার মেঘনা নদী থেকে লাশ দুটি উদ্ধার করা হয়।

গজারিয়ায় উদ্ধার অভিযানে অংশ নেয়া ফায়ার সার্ভিসের কর্মকর্তা মামুন মিয়া বলেন, ‘এক ট্রলারচালকের মাধ্যমে জানতে পারি একটি লাশ নদীতে ভাসছে। তাৎক্ষণিক ফায়ার সার্ভিসের টিম নিয়ে মেঘনা নদীর কাজিপুরা এলাকা থেকে ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করি। লাশটি দেখে মনে হচ্ছে ট্রলারডুবিতে নিখোঁজ শ্রমিকের।’
এদিকে মুন্সীগ‌ঞ্জের গজা‌রিয়ায় ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ এক শ্রমিকের লাশ মতলব উত্তর উপ‌জেলার ষাটনল লঞ্চঘাট সংলগ্ন এলাকা থে‌কে উদ্ধার করা হয়েছে। র‌বিবার দুপুর ১২টার দি‌কে লাশটি উদ্ধার করা হয়। নদী‌তে লা‌শের সন্ধা‌নে মতলব উত্তর উপ‌জেলার (অ‌তি‌রিক্ত দা‌য়ি‌ত্বে) উপ‌জেলা নির্বাহী অ‌ফিসার শা‌হিদুল ইসলাম এর নেতৃ‌ত্বে উপ‌জেলা প্রশাসন, মতলব উত্তর থানার অ‌ফিসার ইনচার্জ ক‌বির হো‌সে‌নের নেতৃ‌ত্বে থানা পু‌লিশসহ কোস্টগার্ড, ফায়ার সা‌র্ভিসের সদস্যরা কাজ কর‌ছেন।

প্রসঙ্গত, সোমবার দিবাগত রাত পৌনে ৪টায় গজারিয়ার কালীপুরার কাছে মেঘনা নদীতে ৩৪ শ্রমিকসহ মাটিভর্তি ট্রলাটিট্রেঙ্কারের ধাক্কায় ডুবে যায়। পরে ট্রলারডুবির ঘটনাস্থল ও এর আশপাশে ৫ দিন অভিযান চালিয়ে নিখোঁজ শ্রমিকের সন্ধান পাওয়া যায়নি। এ অবস্থায় উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করেন মুন্সীগঞ্জ জেলা প্রশাসক সায়লা ফারজানা।

error: Content is protected !!

Powered by themekiller.com