Breaking News
Home / Breaking News / সাতকানিয়ায় উপজেলার চেয়ারম্যান হিসেবে জসিম উদ্দীনকে চাই স্থানীয় জনসাধারণ

সাতকানিয়ায় উপজেলার চেয়ারম্যান হিসেবে জসিম উদ্দীনকে চাই স্থানীয় জনসাধারণ

ইকবাল মুন্না,চট্টগ্রাম ব্যুরোঃ আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে মহাজোট প্রার্থী হিসেবে চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য জসিম উদ্দীন কে চাই সাতকানিয়ার সর্বস্থরের জনসাধারণ।

আজ সাতকানিয়ার পথে প্রান্তরে ঘুরে
স্থানীয়দের সাথে মুখোমুখি হয় প্রতিবেদক।প্রতিবেদক কে স্থানীয়রা বলেন,সাতকানিয়ায় এখনো অনেক উন্নয়ন বাকি আছে।আর উন্নয়ন কে গতিশীল করতে এবং একটি সুন্দর পরিচ্ছন্ন মডেল সাতকানিয়া করতে জসিম উদ্দীনের বিকল্প নেই।জসিম উদ্দীন খুবই সৎ এবং যোগ্য ব্যাক্তি।তাকে উপজেলা চেয়ারম্যান হিসেবে পেলে সাতকানিয়ার উন্নয়ন আরো গতিশীল হবে।জসিম উদ্দীন সাতকানিয়ার মানুষের বিপদে-আপদে সবসময় সহযোগীতা করে।জনপ্রতিনিধি হিসেবে আমরা জসিম উদ্দীন কে চাই।

চেয়ারম্যান পদপ্রার্থী জসিম উদ্দীন
সাবেক চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ছিলেন।আর বর্তমানে সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য।

সাতকানিয়া সরকারী কলেজ ছাত্রলীগের সভাপতি প্রার্থী জাহিদুল ইসলাম জানান,বিএনপি জোট সরকারের আমলে সাতকানিয়া থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ছিলেন।আওয়ামীলীগের দুঃসময়ে দলের জন্য সাতকানিয়া লোহাগাড়ার মতো জামায়াত উদ্দ্যেশিত এলাকায় যে ভাবে দলকে প্রসার করেছেন আমি মনে করি দলের দুঃসময়ে যারা দলের জন্য মাঠে ময়দানে যুদ্ধ করেছে তাকেই দেওয়া হোক তিনি আমাদের জসিম ভাই।

চট্টগ্রাম কলেজ ছাত্রলীগ নেতা সায়েদ উদ্দীন বলেন,সাবেক সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক, চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য হিসেবে আদিষ্ট আছেন। যেহেতু কেন্দ্র থেকেই ঘোষণা এসেছে যে, তৃণমূলের ত্যাগী নেতৃবৃন্দ আগামী উপজেলা নির্বাচনে মূল্যায়িত হবে। সেহেতু তৃণমূলের পদপদবির দৃষ্টি ও সাংগঠনিক কাঠামো দিক থেকে জসিম ভাই এগিয়ে। আরো বর্তমান সংসদ সদস্য ড.আবু রেজা নেজামুদ্দিন নদভী এমপির একান্ত আস্থাবান হিসেবে জসিম ভাইয়ের নাম সবার উপরে।

চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আবুল কালাম আজাদ বলেন,আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে আমরা তৃনমূলের নেতৃবৃন্দদের পছন্দের তালিকায় আছেন বর্তমান জেলা পরিষদ সদস্য, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সহ-শিক্ষা বিষয়ক সম্পাদক, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জসিম উদ্দীন।জসিম উদ্দীন ছাত্র জীবন থেকে ছাত্ররাজনীতি শুরু করে যুবলীগ ও আওয়ামীলীগের দায়িত্ব পালন করে যাচ্ছে আমার দেখা ওনি একজন সফল সংগঠক, রাজনীতির বাইরেও ওনি সামাজিক কর্মকান্ডে লিপ্ত, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আধুনিক সমৃদ্ধিশালী বাংলাদেশ গড়তে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে।

সাতকানিয়া উপজেলার ১৭ ইউনিয়ন ও ১ পৌরসভা ওনার পদচারনা ছিলো অনেক বেশি এবং দলীয় নেতাকর্মীদের সাথে ওনার মধুর সম্পর্ক রয়েছে সবসময় নেতাকর্মীদের বিপদে পাশে দাড়িয়েছে।
আমি মনে করি সাতকানিয়ার উপজেলার প্রতিটি ইউনিয়নে আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জসিম উদ্দীন ভাই কে সাতকানিয়া উপজেলা পরিষদে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান পদে দেখতে চাই।

আমার আশা আমাদের তৃনমূলের কর্মীদের মতামতকে প্রাধন্য দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত উপজেলা চেয়ারম্যান পদে জসিম উদ্দীন ভাইক মনোনীত করবেন।

উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী ও চট্টগ্রাম জেলা পরিষদ সদস্য জসিম উদ্দীন বলেন, ছাত্রলীগের কর্মি হতে আমি এই পর্যায়ে এসেছি। জেলা পরিষদের সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে সমগ্র সাতকানিয়া উপজেলার মসজিদ,মাদ্রাসা, মন্দির,এবং গ্রামীণ সড়কসহ দু শতাধিক প্রকল্প বাস্তবায়ন করেছি।আগামী উপজেলা নির্বাচনে দল আমাকে মনোনয়ন দিলে সাতকানিয়া জনসাধারণ আমাকে ব্যাপক ভোটে নির্বাচিত করবে ইনশাল্লাহ। নির্বাচিত হলে আমি মেধা ও সততার সহিত সাতকানিয়া উপজেলাকে একটি আধুনিক ও মডেল উপজেলায় রূপান্তর করব।

Powered by themekiller.com