Breaking News
Home / Breaking News / আওয়ামী লীগ নেতা সিদ্দিকীর পরিবারের দায়িত্ব নিলেন এমপি মোজাফফর হোসেন

আওয়ামী লীগ নেতা সিদ্দিকীর পরিবারের দায়িত্ব নিলেন এমপি মোজাফফর হোসেন

জামালপুর প্রতিনিধি।।
জামালপুর সদর উপজেলা আওয়ামী লীগের সদস্য মরহুম আবু বক্কর সিদ্দিকীর পরিবারের দায়িত্ব নিলেন জামালপুর-৫ সদর আসনের নবনির্বাচিত এমপি আলহাজ ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি।

জানা যায়, নরুন্দি ইউনিয়নের দক্ষিণ পাড়া এলাকার বাসিন্দা মরহুম আবু বক্কর সিদ্দিকী ১৩ জানুয়ারি বিকালে নিজ বাড়ীতে বাধ্যকজনিত কারনে হৃদযন্ত্রেরক্রিয়া বন্ধ হয়ে মৃত্যুবরন করেন। এর আগে তিনি দীর্ঘদিন যাবত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। শারিরীক সমস্যায় দীর্ঘদিন ভুগে মানুষিকভাবে ভেঙ্গে পড়েছিলেন।

মরহুমের সহ-ধর্মিনীসহ তিনটি মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে। তারা হলেন- স্ত্রী জাকিয়া সুলতানা, বড় মেয়ে আসমাউল হুজনা পিংকি (বিবাহিত), মেজ মেয়ে জান্নাতুল ফেরদৌস প্রিয়া নূরুন্দী মহিলা ডিগ্রী কলেজে পড়ছে, ছোট মেয়ে আইশা সিদ্দিকা রশনি এইচ.এস.সি ২য় বর্ষে ও তার ছেলে শাহ্ পরান ইসলাম প্রতীক ৭ম শ্রেনীতে নরুন্দি স্কুল এন্ড কলেজে অধ্যায়নরত রয়েছে।

এমপি ইঞ্জিনিয়ার মো. মোজাফফর হোসেন সিআইপি বৃহস্পতিবার পবিত্র হজ্জ আদায় করে জামালপুরে আসেন। এসে তিনি আওয়ামী লীগ নেতা মরহুম আবু বক্কর সিদ্দিকীর মৃত্যুর খবর শুনতে পান। শুক্রবার বিকালে তিনি মরহুমের কবর জিয়ারত করতে যান। কবর জিরারত শেষে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেন। এ সময় তার পরিবারের খোঁজখবর নেন এবং মরুহুম একজন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী হওয়ায় এ পরিবারের দায়িত্ব নেন এমপি ইঞ্জিনিয়ার মো. মোজাফ্ফর হোসেন সিআইপি।

এ সময় এমপি মোজাফফর হোসেন জানান, অসহায় আর নিপিড়িত মানুষের পাশে আছি সবসময়ই। যতদিন বেঁচে আছি মানব কল্যানে কাজ করে যাবো। জামালপুর সদরের প্রতিটি মানুষ আমার আপনজন, তাদের আপদে-বিপদে নিজের বিপদ হিসাবে মনে করি। তিনি এ পরিবারের পাশে থাকার আশ্বাস দেন।

মরহুম আবু বক্কর সিদ্দিকীর পরিবারের দায়িত্ব নেওয়ায় পরিবারে পক্ষ থেকে তার স্ত্রী জাকিয়া সুলতানা কান্নাজনিত কন্ঠে সদরবাসীর প্রিয় নেতার জন্য দোয়া করে তার দীর্ঘায়ু কামনা করেন। এসময় তার সাথে নরুন্দি ইউনিয়ন আওয়ামী সভাপতি নাজমুল হক, সাধারণ সম্পাদক লুৎফর রহমান, বাঁশচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবুল খায়ের খোকা, সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন, দিগপাইত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মহসীনুজ্জামানসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Powered by themekiller.com